নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৮ নভেম্বর ২০১৪, ৪ অগ্রহায়ণ ১৪২১, ২৪ মহররম ১৪৩৬
সরকারের আস্কারা পেয়ে পুলিশ কাউকে তোয়াক্কা করছে না : রিজভী
স্টাফ রিপোর্টার
সরকারের আস্কারা পেয়ে পুলিশ কাউকে তোয়াক্কা করছে না এমন মন্তব্য করে বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আওয়ামী লীগ সরকার বিশ্বের কাছে আদর্শ পুলিশি রাষ্ট্রের রোল মডেল। অবৈধ অনির্বাচিত সরকারের জনগণের কাছে দায়বদ্ধতা বলতে কিছু নেই। এদের আস্কারা পেয়ে পুলিশ প্রশাসন কাউকে তোয়াক্কা করছে না। যখন যাকে মন চাচ্ছে গ্রেফতার করে নির্যাতন চালাচ্ছে। গতকাল সোমবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। এসময় বিএনপি নেতাকর্মীদের দমন, নির্যাতন বর্তমান অবৈধ সরকারের বিকৃত নেশায় পরিণত হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

রিজভী আহমেদ বলেন, ৭৫ সালের প্রাইমারি বাকশাল যেমন বেশিদিন টিকতে পারেনি তেমনি ভাবে বর্তমান সেকেন্ডারি বাকশালও টিকতে পারবে না। প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমামের বক্তব্যের প্রসঙ্গে তিনি বলেন, গত ৫ জানুয়ারির নির্বাচন ও ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতিষ্ঠিত করা নিয়ে এইচ টি ইমামের মন্তব্যের কারণে নাকি অবৈধ প্রধানমন্ত্রী তার উপর নারাজ হননি। এখনো তার ওপর পূর্ণ আস্থা রয়েছে। যাদের সাথে নিয়ে বর্তমান অবৈধ প্রধানমন্ত্রী অপকর্ম চালিয়েছেন তাদের প্রতি তো তার আস্থা থাকবেই। এ আর নতুন কি? সাংবাদিক সম্মেলনে রিজভী আহমেদ গত রোববার যশোর জেলা বিএনপির ৪৩ নেতাকর্মীর জামিন বাতিল করে কারাগারে প্রেরণ ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতাকে গ্রেফতারের নিন্দা জানান এবং তাদের মুক্তি দাবি করেন।

এসময় সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- বিএনপির অর্থ সম্পাদক আবদুস সালাম, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনি, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবিব-উন-নবী খান সোহেল প্রমুখ।


Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7