নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৮ নভেম্বর ২০১৪, ৪ অগ্রহায়ণ ১৪২১, ২৪ মহররম ১৪৩৬
ডা. মাহজাবিনের বাম হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল
স্টাফ রিপোর্টার
যশোর ৫ আসনের সাবেক সংসদ সদস্য খান টিপু সুলতানের পুত্রবধূ মাহজাবিন সুমীর বাম হাতের কব্জির উপর একটা কাটা দাগের চিহ্ন পাওয়া গেছে। ফলে ধারালো অস্ত্র দিয়ে কেউ তাকে আঘাত করার প্রমাণ হিসেবে এই চিহ্নকে উড়িয়ে দেয়া যাচ্ছে না। তবে পূর্ণাঙ্গ ময়নাতদন্ত রিপোর্ট আসার আগে স্পষ্ট করে কিছুই বলা যাবে না।

গতকাল সোমবার মাহজাবিন সুমীর ময়নাতদন্ত অগ্রগতি জানাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের অধ্যাপক সোহেল আহম্মদের সাথে কথা বললে তিনি এমন তথ্যই দেন। তিনি বলেন, মাহজাবিনের বাম হাতের যে কাটা দাগ তা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে এটা কোনো ধারালো অস্ত্রের আঘাত।

ময়নাতদন্তের চূড়ান্ত প্রতিবেদন কবে হস্তান্তর করা হবে জানতে চাইলে ঐ অধ্যাপক বলেন, ময়নাতদন্ত প্রায় শেষ পর্যায়ে। এখন শুধু তার গলার টিস্যুগুলো পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে। সবকিছু ঠিকমতো এগুলে এ সপ্তাহেই প্রতিবেদন দেয়া যাবে।

এদিকে এই মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ধানমন্ডি থানার উপ পরিদর্শক (এসআই) শরীফুল ইসলামের সঙ্গে মামলার অগ্রগতি নিয়ে কথা বললে তিনি জানান, আমরা অপেক্ষা করছি ময়নাতদন্তের প্রতিবেদনের জন্য। সকালে আমি নিজে ডাক্তারের কাছে গিয়েছিলাম মাহজাবিনের ময়নাতদন্তের খোঁজ নিতে। কিন্তু এখনও ময়নাতদন্ত প্রতিবেদন চূড়ান্ত না হওয়ায় তা পাওয়া যায়নি। চিকিৎসক বলেছেন, ময়নাতদন্ত চূড়ান্ত হলে তা দ্রুত পাঠানো হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডির বাসা থেকে ডা. মাহজাবিন সুমীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পরে ঐ রাতেই তার বাবা নূরুল ইসলাম যশোর থেকে ঢাকায় এসে তার মেয়ে হত্যার অভিযোগে হুমায়ুন সুলতান সাদাব, বেয়াই টিপু সুলতান ও রেয়ান ডা. জেসমিন আরা বেগমের বিরুদ্ধে মামলা করেন। মামলার অভিযোগে পুলিশ সাদাবকে গ্রেফতার করলেও পুত্রবধূ হত্যা মামলায় উচ্চ আদালত থেকে আগাম জামিন নেন এই মামলার অন্যতম আসামি টিপু সুলতান ও তার স্ত্রী।

Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7