নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৮ নভেম্বর ২০১৪, ৪ অগ্রহায়ণ ১৪২১, ২৪ মহররম ১৪৩৬
শ্রীপুরে সংঘর্ষ বাড়িতে অগি্নসংযোগ ৭ পুলিশসহ আহত ১৫
শ্রীপুর (গাজীপুর) থেকে মো: আকতার হোসেন
শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে হামলা, সংঘর্ষ ও বাড়ীতে অগি্নসংযোগের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার সকাল ৯টায় শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বড়নল গ্রামে এ ঘটনা ঘটে। ইটপাটকেলের আঘাতে সাতজন পুলিশসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৯জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন-সহকারী উপ পরিদর্শক (এএসআই) সুমন (২৬), কনস্টেবল নুরুল আমীন (৫৬), আব্দুস ছাত্তার (৫৭), আব্দুল মান্নান (৫০), আব্দুল কাদের (৫২), আব্দুল বাতেন (৫৫) ও মো: সাফিন (২৬)। মাথায় ইটের আঘাতে গুরুতর আহত সাফিনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত দুই পক্ষের আটজনকে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, বরনল গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল মালেক ও মৃত ইউসুফ আলীর ছেলে জসীম উদ্দিন গংয়ের মধ্যে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। ঘটনার দিন সকালে বিরোধপূর্ণ জমিতে জসীম উদ্দিনের লোকজন স্থাপনা নির্মাণ করতে যায়। এসময় দুই পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ ও জমিতে থাকা মেহগণি গাছ কেটে ফেলা হয়। আব্দুল মালেক অভিযোগ করেন জসীম উদ্দিনের ভাড়া করা লোকজন জমি জবর দখল করতে আসে। পুলিশ ঘটনাস্থল থেকে চলে যাওয়ার পর তার একটি ঘরে অগি্নসংযোগ করা হয়। জসীম উদ্দিন জানান, গত পাঁচ বছর আগে তিনি জমিটুকু মালেকের চাচা মোসলেম উদ্দিনের কাছ থেকে ক্রয় করেন। এরপর থেকে মালেক ও তার সহযোগীরা জমিতে বার বার বাধা প্রদান করে জমি বেদখলের হুমকি দিয়ে আসছে। মালেকের বাড়ির লোকজন রান্না ঘরে অগি্নসংযোগ করে প্রতিপক্ষের ওপর দোষ চাপানোর চেষ্টা করছে।

শ্রীপুর থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) জিয়াউল ইসলাম জানান, দুই পক্ষের মারমুখি পরিবেশ প্রতিহত করতে শ্রীপুর থানা থেকে একদল পুলিশ সদস্য ঘটনাস্থলে পাঠানো হয়। এসময় পুলিশকে লক্ষ্য করে একদল লোক ইটপাটকেল ছুড়তে থাকে। পরে শ্রীপুর থানা থেকে অতিরিক্ত পুলিশ পাঠিয়ে ১৫ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। এ ঘটনায় নির্মাণকাজে জড়িত নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।


Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7