নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৮ নভেম্বর ২০১৪, ৪ অগ্রহায়ণ ১৪২১, ২৪ মহররম ১৪৩৬
ফেনীতে প্রবাসীর বাড়িতে গণডাকাতি : অর্ধকোটি টাকার মালামাল লুট : আহত ৭
ফেনী থেকে মফিজুর রহমান
ফেনীর সোনাগাজীর চরচান্দিয়া গ্রামে আমেরিকা প্রবাসীর বাড়িতে গণডাকাতির ঘটনায় অর্ধকোটি টাকার মালামল লুট করে নিয়েছে। ডাকাতদের অস্ত্রের আঘাতে এক গৃহবধূসহ ৭ জন আহত হয়েছেন।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, সোনাগাজী উপজেলার চরচান্দিয়া গ্রামের আমেরিকা প্রবাসী, ও স্থানীয় পঞ্চায়েত কমিটির সভাপতি এনায়েত উল্যাহর বাড়িতে রোববার রাত ২টার দিকে ২০/২৫ জন সশস্ত্র যুবক হানা দিয়ে আজিজুল হক প্রকাশ আবুল কালাম, প্রবাসী আবদুল হাজী, হারুন, মানিক মিয়া, দিনমুজুর আবদুল সাত্তার ও আবুল বাশারের ঘরের দরজা ভেঙে প্রবেশ করে অস্ত্র ঠেকিয়ে ৩৫ ভরী স্বর্ণালঙ্কার, নগদটাকা, ৩৪টি বিদেশী কম্বল, ১৫টি দামি মোবাইল সেটসহ প্রায় ৫০ লাখ টাকার মালামাল নিয়ে যায়। এসময় সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে রুনা আক্তার (২৮) তারা বিবি (৪০) আবুল কালাম (৪৫) আবদুল সাত্তার (৪০) সহ ৭ জন আহত হয়। গতকাল সোমবার সকালে ক্ষতিগ্রস্ত এনায়েত উল্যাহ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে সোনাগাজী থানায় মামলা দায়ের করে।।

স্থানীয় গ্রামবাসির অভিযোগ দির্ঘদিন থেকে সোনাপুর গ্রামের ছাত্রলীগ নামধারী রানা, জলদস্যু বাহিনীর প্রধান আফসার, আবদুল আমি, লেঙ্গা কালা, গুজা মিলন, নয়ন, বশর, জসিম সহ গ্রুপ এ পাড়ায় ছিনতাই, চাঁদাবাজি ও নিয়মিত মুক্তিপণ আদায় করে আসছিলো। তাদের নেতৃত্বে এ ডাকাতির ঘটনা গটেছে।

প্রবাসী এনায়েত উল্যাহ সংবাদ মাধ্যমকে জানায় চর চান্দিয়া গ্রামবাসী তাকে পঞ্চায়েত কমিটির সভাপতি নির্বাচিত করায় পাড়া জুড়ে সন্ত্রাস চুরি ডাকাতি বন্ধের দাবিতে সভা করে সন্ত্রাসীদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করেন। গত শনিবার স্থানীয় বখাটে যুবক আবুল বাশারের পিতা শাহজাহানকে ডেকে এনে তার ছেলে আবুল বাশারকে সন্ত্রাস, চাঁদাবাজী থেকে বিরত থাকার পরামর্শ দেন। এঘটনা থেকে গণডাকাতি সংঘঠিত হয়েছে বলে প্রবাসীর ধারণা। সোনাগাজী থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7