নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৮ নভেম্বর ২০১৪, ৪ অগ্রহায়ণ ১৪২১, ২৪ মহররম ১৪৩৬
২ জেলায় ২ লাশ উদ্ধার
নওগাঁয় স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তার ভাইকে কুপিয়ে হত্যা
জনতা ডেস্ক
গতকাল নওগাঁয় স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তার ভাইকে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে। এদিকে গাজীপুর ও ফতুল্লার ২ লাশ উদ্ধার করা হয়েছে। জনতা প্রতিনিধিরা জানান-

নওগাঁ জেলা প্রতিনিধি : পূর্ব শত্রুতার জের ধরে নওগাঁ সদর উপজেলার দুর্গাপুর মাঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সদর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ওহিদুল ইসলাম (৪০) ও তার ভাই শাহিন ইসলাম (৩৮) কে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহতরা হলেন সদর উপজেলার চকপ্রাচী গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। এ ঘটনায় হত্যাকা-ের সাথে জড়িত থাকার সন্দেহে নওগাঁ সদর মডেল থানা পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করেছে। আটককৃতরা হলো একই এলাকার রহমান, আফছার, মুক্তার, মাহতাব আলী (ফুসু), রিপন, লোকমান হোসেন, এরশাদ ও শিশির।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, গত রোববার দিবাগত রাত ১২ টার দিকে নওগাঁ শহর থেকে চকপ্রাচী গ্রামের নিজ বাড়িতে ফেরার পথে ২ ভাই দুর্গাপুর নামক স্থানে পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাদের উপর হামলা করে। এসময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুই পা সহ শরীরের বিভিন্ন জায়গার রগ কেটে দুই সহোদরকে নির্মমভাবে হত্যা করে লাশ মাঠের মধ্যে সরিষা মেতে ফেলে রেখে পালিয়ে যায়। ওই রাতেই স্থানীয়রা তাদের লাশ দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দিলে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গতকাল সোমবার ভোররাতে নিহত দুই সহোদরের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সমির চন্দ্র সুত্রধর জানান, পূর্ব শত্রুতার জের ধরে তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত দুই ভাইয়ের মধ্যে অহিদুল ইসলাম সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এবং শাহিন ইসলাম কৃষিকাজ করতেন বলে পুলিশ জানিয়েছেন।

এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকিরুল ইসলামের সঙ্গে কথা বললে তিনি জানান, নিহতদের ভাই শহীদুল ইসলাম বাদী হয়ে ২৬ জন সহ আরও অজ্ঞাতনামা কয়েক জনকে আসামি করে থানায় ১টি হত্যা মামলা দায়ের করেছেন। লাশ ২টি ময়নাতদন্ত শেষে নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকার এপেঙ্ ফুটওয়্যার নামের একটি কারখানার পাশ থেকে গতকাল সোমবার সকালে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তার পরিচয় পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকায় সকালে পৌরসভার কর্মীরা আবর্জনার পরিষ্কার করতে যান। এ সময় তারা এপেঙ্ ফুটওয়্যার কারখানা সংলগ্ন কালভার্টের পাশে একটি কাটুনের ভিতরে এক নবজাতকের লাশ দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নবজাতকের লাশ উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এসময় তার মুখম-ল ছাড়া বাকি শরীর কাপড় দিয়ে পেঁচানো ছিল। তবে নবজাতক শিশুটির লাশ ওই এলাকায় কেউ ফেলে রেখে গেছে বলে ধারণা করছে পুলিশ। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলা পশ্চিম নয়ামাটি এলাকা থেকে বৃষ্টি আক্তার (২৮) নামের এক যুবতীর হাত পা বাঁধা ও গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে ফতুল্লার পাগলা এলাকার পশ্চিম নয়ামাটি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ধার না করছে রোবিবার রাতে কোন এক সময়ে ঘাতক হাত পা বেঁধে গলায় ওরনা পেঁচিয়ে শ্বাসরোধ করে বৃষ্টিকে হত্যা করে পালিয়ে যায়। ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) কোরবান আলী জানান, বৃষ্টি আক্তার নামের ওই নারী গত ১ নভেম্বর ফতুল্লার পশ্চিম নয়ামাটি এলাকার সামির হোসেনের বাড়ির একটি কক্ষ ভাড়া নেয়। ভাড়া নেয়ার সময় সে নিজেকে একটি রুলিং মিলের শ্রমিক ও তার স্বামীর নাম জাহিদ বলে পরিচয় দেয়। তবে সে ভাড়া বাড়িতে উঠে গত ৮ নভেম্বর। এরপর রোববার তারা স্বামীস্ত্রী দুজনে ঘরের আসবাবপত্র ক্রয় করার জন্য বাসা থেকে বের হয়ে কখন ফিরেছে ওই বাড়ির অন্য ভাড়াটিয়ারা তা কেউ বলতে পারেনি। সোমবার দুপুরে লাশের গন্ধ ছড়িয়ে পড়লে বাড়ির মালিক ও এলাকাবাশি পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ ১শ' শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে বৃষ্টির স্বামী জাহিদ পলাতক রয়েছে। এ ঘটনায় ওই বাড়ির কেয়ারটেকার রুপাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটন করে হত্যাকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।


Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7