নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৮ নভেম্বর ২০১৪, ৪ অগ্রহায়ণ ১৪২১, ২৪ মহররম ১৪৩৬
সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৪
জনতা ডেস্ক
গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত হয়েছে ৪ জন। জনতা প্রতিনিধিরা জানান-

বরগুনা থেকে গোলাম হায়দার

বরগুনার আমতলী-পটুয়াখালী সড়কের বটতলা মোড়ে গতকাল সোমবার বাইসাইকেল ও ভাড়ায় চালিত মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাইসাইকেল চালক বশির (১৮) নিহত হয়েছে। গুরুতর আহত আবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে মোটরসাইকেল চালক ইব্রাহিম (২০) কে। প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত বশির তার ওয়ার্কশপের দোকান থেকে বাইসাইকেল চালিয়ে একে স্কুলের দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে চালিয়ে আসা ভাড়ায় চালিত মোটরসাইকেল তাকে চাপা দিলে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে প্রথমে আমতলী ও পরে বরিশাল মেডিকেল কলেজে হাসপাতালে নেয়া হলে বিকেল ৫টায় সে মারা যায়। মোটর সাইকেল চালক ইব্রাহিম গুরুতর অবস্থায় বরিশাল মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি হয়েছে। এ ব্যাপারে আমতলী থানায় মামলা হয়েছে।

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁওয়ের কাঁচপুর থেকে বন্দরের পিছ কামতাল এলাকায় নানীর বাড়ি যাওয়ার উদ্দেশ্যে টেম্পুযোগে মা কোহিনুরের সাথে গতকাল শিশু ইয়ামিন লাঙ্গলবন্দ বাসস্ট্যান্ডে আসে। রাস্তা পারাপারের সময় চট্টগ্রামগামী ইউনিক পরিবহনের একটি দ্রুতগামী বাস (ঢাকা মেট্রো ব-১৪-৭২১৭) ইয়ামিনকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই ইয়ামিনের মৃত্যু ঘটে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায় এবং সোনারগাঁওয়ের মোগরাপাড়া চৌরাস্তা থেকে ঘাতক বাসটি আটক করে পুলিশ। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। কাঁচপুর হাইওয়ে থানায় ওসি মাহবুব জানান, পুলিশ ঘাতক বাসটিকে উদ্ধারের পর এর চালক ও হেলপারকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি

জয়পুরহাটের পাঁচবিবিতে ট্রাক চাপায় এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত পিয়াস (৭) উপজেলার কুসুম্বা ইউনিয়নের শাড়ারপাড় গ্রামের মফিদুলের ছেলে। সে স্থানীয় কিন্ডারগার্ডেন স্কুলের প্লে-গ্রুপের ছাত্র ছিল। পুলিশ জানায়, পিয়াস দুপুরে স্কুল শেষে সাইকেলযোগে বাড়ি ফিরছিল। পথিমধ্যে ধুরইল মোড়ে পাঁচবিবি-কামদিয়াগামী একটি ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে পিয়াস মারা যায়। এলাকাবাসী ঘাতক ট্রাক ও চালককে আটক করে।

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

গত রোববার রাতে ঢাকা-ময়মনসিংহ মহসড়কে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া কালার মাস্টার ফ্যাক্টরির সামনে ময়মনসিংহগামী একটি কাভাই ভ্যান ও অপরদিক থেকে আসা একটি মটরসাইকেল আরোহিকে চাপা দিলে মটরসাইকেল চালক নিহত হয়। নিহত মোটরসাইকেল চালকের বাড়ি পার্শ্ববর্তী গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার নয়াপাড়া গ্রামে তিনি নছুম উদ্দিনের ছেলে আফসার উদ্দিন (৩৮)। এ ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজেলার জৈনা বাজার নামক এলাকায় নিহত আফসার উদ্দিনের লাশ রাস্তায় রেখে রোর্ড ব্যারিকেট দিয়ে বিক্ষোব্ধ এলাকাবাসী ৪/৫টি গাড়ি ভাঙচুর করে। পরে শ্রীপুর ও ভালুকা মডেল থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর আগে সকালে ভালুকা উপজেলার হবিরবাড়ী জামিরদিয়া কালার মাস্টার ফ্যাক্টরির এক মহিলা শ্রমিক রাস্তা পাড়াপারের সময় বাসচাপায় নিহত ও দুপুরে একই এলাকায় প্রাইভেটকার চাপায় দুই পথচারী আহত হওয়ার ঘটনা ঘটেছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।


Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7