নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৮ নভেম্বর ২০১৪, ৪ অগ্রহায়ণ ১৪২১, ২৪ মহররম ১৪৩৬
রূপগঞ্জে হত্যা মামলায় ৬ জনের ফাঁসি
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
রূপগঞ্জে ব্যবসায়ী মনির হোসেন হত্যা মামলার রায়ে ৬ আসামিকে মৃত্যুদ- দিয়েছে আদালত। গতকাল সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত-২ এর অতিরিক্ত বিচারক মিয়াজী শহিদুল ইসলাম চৌধুরী আসামিদের ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদ- কার্যকর করার আদেশ দেন। গতকাল রায় প্রদানকালে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি সোলায়মান, রিপন মিয়া, জাহাঙ্গীর আলম, আক্কাছ আলী, অহিদ ওরফে রনি মিয়া ও আকতার মিয়া কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

মামলার বিবরণী সূত্রে জানা যায়, ২০০৮ সালের ২৫ জুলাই রাত সাড়ে ১২টায় রূপগঞ্জের ভূলতা গাউছিয়া মার্কেট এলাকা থেকে ব্যবসায়ী মনির হোসেন রিকশাযোগে বাড়ি ফেরার পথে হোরগাঁও ভোলাইখালী সড়কে অজ্ঞাতনামা ৭-৮ জন ডাকাত তার রিকশার গতিরোধ করে এবং তাকে রিকশা থেকে নামিয়ে মারধ করে সাথে থাকা মোবাইল ফোন ও ১হাজার ৩০০ টাকা ছিনিয়ে নেয়। মনির হোসেন ডাকাতদের চিনে ফেলায় ডাকাতরা তাকে বলে, তুই আওয়ামী লীগ করিস, তোকে বাঁচিয়ে রাখা যাবে না। তোকে মেরে ফেলবো। এ কথা বলে ডাকাতরা ঐ পথে অন্য লোকদের ডাকাতি করে রাত সাড়ে তিনটার দিকে মনিরকে হাত-পা ও চোখ বাধা অবস্থায় পানিতে ফেলে হত্যা করে। ডাকাতরা চলে যাওয়ার পর হাত, পা ও চোখ বাধা রিকশাচালক ও অন্য লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এসে ভোরে মনির হোসেনকে উদ্ধার করে। ঐ মামলায় ১১ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত প্রসিকিউটর (পিপি) কেএম ফজলুর রহমান। আসামি পক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট মোহাম্মদ সালাহউদ্দিন সবুজ ও এডভোকেট দেলোয়ার হোসেন। উলেখ্য ২০০৮ সালের ২৬ জুলাই নিহত মনির হোসেনের স্ত্রী হাসিনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। ঐ মামলায় গতকাল সোমবার ৬ আসামিকে মৃত্যুদ- প্রদান করেন।

Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7