নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৮ নভেম্বর ২০১৪, ৪ অগ্রহায়ণ ১৪২১, ২৪ মহররম ১৪৩৬
চীনা কোম্পানির বড় বিনিয়োগ আসছে মংলা ইপিজেডে
বাগেরহাট প্রতিনিধি
মংলা রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চলে (ইপিজেড) চীনা কোম্পানি মেসার্স হুয়া জিন ইন্ডাস্ট্রিয়াল কম্পানি পাটের সুতা, পাট ও সুতি কাপড় এবং পাটভিত্তিক ফার্নিচারশিল্প স্থাপনের লক্ষ্যে প্রায় ২৮০ কোটি টাকা সমমানের তিন কোটি ৬০ লাখ মার্কিন ডলার বিনিয়োগ করবে। মংলা ইপিজেড'র একটি নির্ভরযোগ্য সূত্র সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, সম্পূর্ণ বিদেশি মালিকানাধীন এই কারখানায় বার্ষিক ১৫ হাজার টন পাটের সুতা, ৬০ লাখ বর্গমিটার পাট ও সুতি কাপড় এবং ১০ হাজার ৭৫০ সেট পাটভিত্তিক ফার্নিচার উৎপাদন করা হবে। ফলে এখানে এক হাজার ৭৫৫ জন বাংলাদেশি নাগরিকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। এ উপলক্ষে সম্প্রতি ঢাকায় বেপজা নির্বাহী দফতরে বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ ও মেসার্স হুয়া জিন ইন্ডাস্ট্রিয়াল কোম্পানির মধ্যে একটি লিজ চুক্তি স্বাক্ষরিত হয়। বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) সৈয়দ নুরুল ইসলাম এবং হুয়া জিন ইন্ডাস্ট্রিয়াল কোম্পানির এমডি মি লু ঝেনউ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে লিজ চুক্তিতে স্বাক্ষর করেন। বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7