নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ২ জুন ২০১৬, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৩, ২৫ শাবান ১৪৩৭
সাংবাদিক সৈয়দ ফাহিম মুনয়েম আর নেই
স্টাফ রিপোর্টার
মাছরাঙা টেলিভিশনের প্রধান নির্বাহী ও প্রধান সম্পাদক সৈয়দ ফাহিম মুনয়েম গতকাল বৃহস্পতিবার সকালে গুলশানের নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.....রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৩ বছর।

তিনি স্ত্রী, তিন পুত্র, আত্মীয়-স্বজন, সাংবাদিক সহকর্মী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি প্রয়াত প্রখ্যাত সাংবাদিক সৈয়দ নূরুদ্দিনের একমাত্র পুত্র।

কর্মজীবনে সৈয়দ ফাহিম মুনয়েম সাবেক তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টার তথ্য সচিব ছিলেন। এছাড়া তিনি ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক ও ব্যবস্থাপনা সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। দৈনিক সংবাদ, মর্নিং সান ও বার্তা সংস্থা ইউএনবিতে তিনি গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

সৈয়দ ফাহিম মুনয়েমের মরদেহ স্কয়ার হাসপাতালে হিমঘরে রাখা হয়েছে। বিদেশ থেকে মরহুমের পুত্ররা দেশে ফিরে এলে জানাজা ও দাফনের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে মাছরাঙা টেলিভিশন সূত্র জানায়।

এদিকে সাংবাদিক সৈয়দ ফাহিম মুনয়েমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন- জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

এদিকে এডহক কমিটির সাবেক সদস্য সৈয়দ ফাহিম মুনয়েমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২২
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৯০২৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.