নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১১ মে ২০১৬, ২৮ বৈশাখ ১৪২৩, ৩ শাবান ১৪৩৭
সরকার উৎখাতে জনগণ প্রস্তুত : রিজভী
স্টাফ রিপোর্টার
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের পতন এখন চূড়ান্ত পর্যায়ে। এই সরকারের গায়ে গন্ধ ছড়িয়ে পড়েছে। জনসমর্থনহীন এই অবৈধ সরকারকে উৎখাতের জন্য জনগণ প্রস্তুত। সুতরাং তাদেরকে উৎখাত করতে দেশি-বিদেশি কোনো ষড়যন্ত্রের প্রয়োজন নেই। গতকাল মঙ্গলবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপি'র কেন্দ্রীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী আজ (মঙ্গলবার) এক সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেছেন, নীল নকশার অংশ হিসেবে বিএনপি বিদেশিদের সহায়তায় সরকার উৎখাতের ষড়যন্ত্র করছে। মন্ত্রীর ঐ বক্তব্যকে সম্পূর্ণ মিথ্যা, অসত্য ও বানোয়াট দাবি করে রিজভী বলেন, সরকারকে উৎখাতের জন্য প্রস্তুত জনগণ। কেউ দেশি-বিদেশি ষড়যন্ত্র কেন করতে যাবে? সরকারের পতন এখন একেবারে চূড়ান্ত পর্যায়ে।

আওয়ামী সরকারের কোনো জনসমর্থন নেই দাবি করে তিনি বলেন, যে সরকারের জনসমর্থন থাকে না, সেই সরকার যেকোনো সময় পড়ে যেতে পারে। সুতরাং দেশে কিংবা আন্তর্জাতিক কোনো ষড়যন্ত্রেরই প্রয়োজন নেই।

রিজভী বলেন, বিএনপি জনগণকে নিয়ে রাজনীতি করে জনসমর্থিত দল। তারা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র কেন করবে? বরং আওয়ামী লীগ জনবিচ্ছিন্ন দল। জনগণ থেকে তারা একেবারেই দূরে চলে গেছে। আমরা জনগণের সাথে আছি।

তিনি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন, শেখ হাসিনা ক্ষমতা থকে নেমে যাক। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হোক, তখন দেখা যাবে- কে জনপ্রিয়?

রিজভী বলেন, স্বাধীনতার পর এ পর্যন্ত এই সরকারের আমলে ফাঁসির দ-প্রাপ্ত সবচেয়ে বেশি সংখ্যক ২২ জন আসামিকে মওকুফ করে দেয়া হয়েছে। ফলে সন্ত্রাসীরা আরো বেপরোয়া হয়ে উঠেছে। সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- বিএনপি'র যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সালাম আজাদ, সেলিমুজ্জামান সেলিম, ওয়ারেছ আলী মামুন, যুবদলের সাংগঠনিক সম্পাদক আ ক ম মোজাম্মেল, যুবদল ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি কফিল উদ্দিন ভঁূইয়া, ছাত্রদলের সহ-সভাপতি নাজমুল হাসান, তরিকুল ইসলাম টিটু, আবু আতিক আল হাসান মিন্টু প্রমুখ।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২৫
ফজর৪:৪৪
যোহর১১:৪৩
আসর৩:৪৭
মাগরিব৫:২৮
এশা৬:৪১
সূর্যোদয় - ৬:০০সূর্যাস্ত - ০৫:২৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৫৭৯৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.