নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১১ মে ২০১৬, ২৮ বৈশাখ ১৪২৩, ৩ শাবান ১৪৩৭
ঝালকাঠিতে আটোচালককে হাতকড়া দিয়ে আঘাত করে আহত করল পুলিশের এএসআই
ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠির নলছিটি উপজেলার রায়াপুরে পুলিশের এক এএসআই বিরুদ্ধে ঝালকাঠি-বরিশাল সড়কের ওপর আটোরিকশা চালকে হাত কড়া দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার দুপুরে ঝালকাঠি-

বরিশাল আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলার কাচারী বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরে বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে রাখে। এসময় হামলাকারী এএসআই রিয়াদ হাসান মোটরসাইকেলযোগে দ্রুত সটকে পড়েন। আহত অটো রিকশা চালক খলিলুর রহমান ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত অটোবাইক চালক খলিলুর রহমান নলছিটি উপজেলার ডুবিল গ্রামের মৃত জয়নাল খলিফার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশালের বিমানবন্দর থানার এএসআই রিয়াদ হাসান মোটরসাইকেলযোগে ঝালকাঠি থেকে বরিশাল যাচ্ছিলেন। কাচারি বাড়ি এলাকায় গেলে রাস্তার পাসে রাখা একটি অটোবাইকের সাথে তার ধাক্কা লাগে এসময় তিনি মোটরসাইকেল থেকে নেমে তার সাথে থাকা হাতকড়া দিয়ে অটোবাইক চালক খলিলুর রহমানের মাথায় আঘাত করেন। খলিলুর রহমান রক্তাক্ত জখম হলে তার চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে আসার আগেই ওই এএসআই মোটরসাইকেল চালিয়ে সটকে পড়েন। এসময় স্থানীয়রা ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখেন। খবর পেয়ে ঝালকাঠির সহকারী পুলিশ সুপার এমএম মাহামুদ হাসান ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলেন। পরে সড়ক অবরোধ তুলে নেয় এলাকাবাসী। গুরুতর অবস্থায় খলিলুর রহমানকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত খলিলুর রহমানের চাচাত ভাই ফরিদ হাওলাদার বলেন, যাত্রী নিয়ে কালিজিরা যাবার জন্য রাস্তার পাশে অটো থামিয়ে অপেক্ষা করছিল খলিল। এমন সময় ঝালকাঠি থেকে মোটোরসাইকেলযোগে দ্রুত গতিতে বরিশালে দিকে যাচ্ছিল এএসআই রিয়াদ হাসান। তখন বিপরীত দিক থেকে একটি ট্রাক আসে। রাস্তার পাশে যায়গা না থাকায় মোটোরসাইকেল থামায় ওই এএসআই। পরে তার সাথে থাকা হাত কড়া দিয়ে অটোবাইক চালকের মাথায় আঘাত করে। ঝালকাঠির সহকারী পুলিশ সুপার এমএম মাহামুদ হাসান বলেন, আহত ব্যক্তিকে চিকিৎসা দেয়া হচ্ছে। বিস্তারিত জানার পরে দোষী হলে ওই এএসআইর বিরুদ্ধে ঘটনা তদন্ত পূর্বক আইন গত ব্যবস্থা নেয়া হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২২
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৫১৯০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.