নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১১ মে ২০১৬, ২৮ বৈশাখ ১৪২৩, ৩ শাবান ১৪৩৭
সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ৩৩
জনতা ডেস্ক
পৃথক সড়ক দুর্ঘটনায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ, পাবনার সাথিয়া, পঞ্চগড়ের বোদা, সিরাজগঞ্জের তাড়াশ ও বগুড়ার ধুনটে ৫ জন নিহত ও ৩৩ জন আহত হয়েছে বলে জানা গেছে। জনতা প্রতিনিধিদের পাঠানো খবর_

গোবিন্দগঞ্জে গৃহবধূ নিহত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে পিয়ারা বেগম (৩৮) নামে এক গৃহবধূ নিহত হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুর আড়াই টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত পিয়ারা বেগম গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের নওগাঁ (প্রভুরামপুর) গ্রামের আইয়ুব আলীর স্ত্রী। পিয়ারা গোবিন্দগঞ্জ পৌর শহরের কুঠিবাড়ি কালকা ডোবা মোড় এলাকায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্র্শীরা জানান, ওই দিন সকালে পিয়ারা বেগম তার ছোট ভাই ফজলুল হকের সাথে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে গোবিন্দগঞ্জের দিকে রওনা দেয়। পথিমধ্যে পৌর এলাকার কালিকাডোবা নামক স্থানে পৌঁছে স্পিডব্রেকার পার হওয়ার সময় হঠাৎ মোটরসাইকেলের পিছন থেকে ছিটকে রাসতায় পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন। সাথে সাথে সেখান থেকে উদ্ধার করে তাকে আশংকাজনক অবস্থায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা আড়াইটার দিকে তার মৃত্যু হয়। গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মনিরা আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন।

সাঁথিয়ায় নিহত ১ আহত ৩০

বিক্ষুব্ধ জনতা ও হাইওয়ে পুলিশের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় পাবনা- বগুড়া মহাসড়কের সাঁথিযা উপজেলাধীন পাটগাড়ী নামক স্থানে একটি দ্রুতগামী বাস উল্টে খাদের পড়ে বাবুল (৪০) নামের একজন মারা গেছে। এ ঘটনায় কমপক্ষে ৩০ জন আহত হয়ে। বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। নিহত বাবুলের বাড়ি রায়গঞ্জ উপজেলার ঘোড়কা গ্রামে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ও হাইওয়ে পুলিশের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। বিক্ষুব্ধ জনতা মহাসড়কে আধা ঘন্টা যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এসময় মহাসড়কে উভয় পাশে শতাধিক যানবহন আটকা পড়ে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ থেকে এস আর পরিবহন নামক একটি যাত্রী বোঝাই বাস (যার নং ঢাকা মেট্রো-ব, ১১-২০৩৪) পাবনার দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ১০টায় বাসটি সাঁথিয়া উপজেলার পাটগাড়ী নামক স্থানে পৌঁছা মাত্র মহাসড়কে থাকা হাইওয়ে পুলিশ সামনে দাড়িয়ে গাড়িটির গতিরোধ করতে চায়। এ সময় চালক হার্ডব্রেক করলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে খাদে পড়ে যায়। এতে ৩০ জন যাত্রী আহত হয়। এদের মধ্যে বাবুল (৪০), হাজেরা খাতুন (৪০), খোকন (৫০), আব্দুল্লাহ (৪২), আজগর আলী (২৮), আরিফুল (৫০), হান্নান (৪৯), জয় (২৮), জনাব আলী (৫০), গৌরাঙ্গ (৪০), মহির উদ্দিন (৫২) বিল্লাল (৪৫), সৌরভ (১৮) আয়নুল (৫০), নুর নাহার (৩২), জাহাঙ্গীর (৩২) মজিবর রহমান (৫৮), গুপ্ত সরকার (৩৩), চন্দন শীল (৪২), আনিসুর রহমান (৩৫) আলতাব (৫২) কে বেড়া স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়। এ সময় চিকিৎসাধীন আবস্থায় বাবুল (৪০) মারা যায়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন বলেন, হাইওয়ে পুলিশ একটি মোটর সাইকেল চেক করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। তবে বিক্ষুব্ধ জনতা ও হাইওয়ে পুলিশের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা, যানবাহন চলাচল বন্ধ হওয়ায় কথা অস্বীকার করেছে পুলিশ।

বোদায় আ.লীগ নেতা নিহত

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের বোদায় সড়ক দুর্ঘটনায় বেংহারী বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরেন্দ্রনাথ চন্দ্র রায় (৬৫) নিহত হয়েছেন। গত সোমবার সন্ধ্যায় পঞ্চগড়-মাড়েয়া সড়কে বেংহারী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। বোদা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পঞ্চগড়-মাড়েয়া সড়কে মাহেন্দ্র ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হলে বীরেন্দ্রনাথ চন্দ্র রায় ও তার ভাগ্নে বিমল চন্দ্র রায় গুরুতর আহত হন। আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে বীরেন্দ্রনাথ মারা যান। বিমলকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা ট্রাক্টরে আগুন ধরিয়ে দেয়। বোদা থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

তাড়াশে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের নাইমুরী নামকস্থানে ঢাকাগামী মাইক্রোবাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে। প্রত্যক্ষদর্শীরা ও শাহিন ফকির জানান, গতকাল মঙ্গলবার দুপুরের হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানার নাইমুরী নামকস্থানে ঢাকাগামী একটি মাইক্রোবাস ও সিরাজগঞ্জগামী একটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহী তাড়াশ উপজেলার মাগুড়া-বিনোদ ইউনিয়নের দোবিলা গ্রামের আলহাজ শহিদুল ইসলাম তালুকদারের ছেলে আব্দুল্লাহ আল কাফি (৩৩) ঘটনাস্থলেই নিহত হয়। আহতরা হলো মোটরসাইকেল আরোহী একই গ্রামের জুরান প্রামাণিকের ছেলে জাহাঙ্গীর আলম (৪২) ও মাইক্রোবাস চালক (তবে তার পরিচয় জানা যায়নি)। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী বলেন, আমি বাইরে ছিলাম তবে মাইক্রোবাসটি আটক করা হয়েছে।

ধুনটে ভ্যান উল্টে চালক নিহত

বগুড়া প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় পণ্য বোঝাই ব্যাটারীচালিত ভ্যান উল্টে সোনাউল্লাহ (৫০) নামে এক চালক নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার মাটিকোড়া গ্রামে বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোনাউল্লাহ ধুনট পৌর এলাকার পশ্চিম ভ ঐশাহী গ্রামের মৃত: আব্দুল জলিলের ছেলে।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জাহাঙ্গীর আলম সুমন জানান, মঙ্গলবার বিকেলে ধুনট হাট থেকে পণ্য বোঝাই করে মাটিকোড়া গ্রামে যাবার পথে উঁচু বাইপাস সড়কে উঠতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটি রাস্তার পাশে খাদে উল্টে যায়। পরে তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২২
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৫১৭৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.