নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১১ মে ২০১৬, ২৮ বৈশাখ ১৪২৩, ৩ শাবান ১৪৩৭
রাজধানীতে স্ত্রীর ও নিজের শরীরে অগি্নসংযোগ স্বামীর মৃত্যু স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক
স্টাফ রিপোর্টার
রাজধানীর মিরপুরে দাম্পত্য কলহের জের ধরে স্ত্রীর গায়ে আগুন দেয়ার পর নিজের গায়েও আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করা শেখ রোকুনুজ্জামানের (৪৭) মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাত ১২টার দিকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়। অন্যদিকে তার স্ত্রী আকলিমার (২৪) অবস্থা আশঙ্কাজনক।

মিরপুরের শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ এলাকায় গত রোববার সকাল ৭টার দিকে ঘটনাটি ঘটে। শেখ রোকুনুজ্জামান খুলনার রূপসা উপজেলার শেখ হারেজ উদ্দিনের ছেলে। তার স্ত্রী আকলিমা খাতুন টাঙ্গাইল সদরের খলিলুর রহমানের মেয়ে। অগি্নদগ্ধ আকলিমা জানান, সাড়ে ৩ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের দুই বছর বয়সী একটি ছেলে রয়েছে। তারা মিরপুরে ভাড়া থাকেন। ৪-৫ বছর ধরে স্বামী কোন কাজ করেন না। আকলিমা একটি পোশাক কারখানায় চাকরি করেন। তার আয়ে সংসার চলে। কাজকর্ম নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে রোববার সকালে আকলিমা যখন বুদ্ধিজীবী কবরস্থানের ভেতর দিয়ে যাচ্ছিলেন তখন তার স্বামী বোতলে থাকা পেট্রল আকলিমার গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেয়। এরপর নিজের গায়েও আগুন দেন রোকুনুজ্জামান। এ সময় আশপাশের লোকজন ছুটে এসে পানি দিয়ে আগুন নিভিয়ে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন।

অপরদিকে একটি সূত্র জানিয়েছে, রোকুনুজ্জামানের অভিযোগ তার স্ত্রী অন্য কারো সাথে সম্পর্ক আছে। তিনি তাকে ভালো হতে বললেও আকলিমা ভালো হয়নি। এ কারণে আত্মহত্যার জন্য নিজের গায়ে আগুন দিয়ে তার স্ত্রীকে জড়িয়ে ধরেন রোকুনুজ্জামান। তিনি আকলিমার গায়ে আগুন দেননি। তার আরও একটা স্ত্রী আছে। সে নারায়ণগঞ্জে থাকে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২২
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৫১৭৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.