নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১১ মে ২০১৬, ২৮ বৈশাখ ১৪২৩, ৩ শাবান ১৪৩৭
গোলাপবাগ মাঠ দখলমুক্ত করা হবে
সাঈদ খোকন
স্টাফ রিপোর্টার
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, খুব অল্প সময়ের মধ্যে গোলাপবাগ মাঠে রাখা যন্ত্রপাতি ও নির্মাণ সামগ্রী সরিয়ে ফেলে মাঠ দখলমুক্ত করা হবে। এ মাঠ খেলাধুলার উপযোগী করে দেয়া হবে।

গতকাল মঙ্গলবার ধলপুর কমিউনিটি সেন্টারে ৪৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে আয়োজিত মশক নিধন, পরিচ্ছন্নতা

অভিযান ও জনতার মুখোমুখি জনপ্রতিনিধি শীর্ষক অনুষ্ঠানে এলাকাবাসীর প্রশ্নের জবাবে মেয়র এ ঘোষণা দেন। তিনি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরকে পুলিশ প্রশাসনের সহযোগিতা নিয়ে এ বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে বলেন। অপর এক প্রশ্নের জবাবে মেয়র সাঈদ বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতায় আসা নতুন ৮টি ইউনিয়নকে নিয়ে একটি পরিকল্পিত শহর গড়ে তোলা হবে।

এছাড়া জুরাইন কবরস্থানের সীমানা প্রাচীর নির্মাণ কাজ আগামী ১ মাসের মধ্যে শুরুসহ কমিউনিটি সেন্টারের ব্যায়ামাগার ও পাঠাগার সংস্কার করে দেয়া হবে। এর আগে মেয়র কমিউনিটি সেন্টার এলাকায় মশক নিধন এবং প্রতীকী পরিচ্ছন্নতা কাজে অংশ নেন।

অনুষ্ঠানে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ছাড়াও কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মো. বিলাল, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২২
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৫১৬০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.