নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১১ মে ২০১৬, ২৮ বৈশাখ ১৪২৩, ৩ শাবান ১৪৩৭
বিচারকের আসনে পার্থ-শাকিলা-বাপ্পা
বিনোদন রিপোর্টার
আইপিএল বা বিপিএলের আদলে নতুন একটি সংগীত প্রতিযোগিতার নাম রাখা হয়েছে এমপিএল তথা মিউজিক্যাল প্রিমিয়ার লিগ। এই প্রতিযোগিতায় বিচারক হিসেবে থাকছেন জনপ্রিয় তিন সংগীতশিল্পী। তারা হলেন- শাকিলা জাফর, পার্থ বড়ুয়া ও বাপ্পা মজুমদার। আয়োজকরা জানান, গানের খেলার মধ্য দিয়ে শিল্পীদের জন্য নতুন এক প্লাটফর্ম গড়ে তুলবে সেভেন আপ মিউজিক প্রিমিয়ার লীগ। বাঙালির ভালো লাগা, আবেগ, সুখ বা দুঃখের অনুভূতিগুলো দুটি জায়গায় খুব বেশি খেলা করে, ক্রিকেট ও গান। এই বিষয়টি মাথায় রেখে ক্রিকেটের ঘরোয়া লিগের আদলে গানের খেলার মধ্য দিয়ে দর্শকদের ভিন্নধর্মী ও নতুন ধরনের মিউজিক্যাল রিয়েলিটি শো উপহার দেওয়াই আয়োজকদের উদ্দেশ্য।

সারাদেশে শিল্পী অন্বেষনের রেজিস্ট্রেশন শুরু হয়েছে ৯ মে থেকে। চলবে ২০ মে পর্যন্ত। ৮টি বিভাগীয় অডিশনের মধ্য দিয়ে বাছাই করা শিল্পীদের নিয়ে ঢাকায় শুরু হবে মূল প্রতিযোগিতা। সেখানে প্রতিটি দলে ৩ জন করে মোট ২৪ জন শিল্পী নিজ নিজ অঞ্চলের প্রতিনিধিত্ব করবেন। এর মূল প্রতিযোগিতার তিন বিচারক পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার এবং শাকিলা জাফর। সমপ্রতি এমপিএল প্রতিযোগিতা নিয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে বাপ্পা মজুমদার বলেন, 'এই অনুষ্ঠান নিয়ে আমি একটু বেশি আগ্রহী। কারণ অনুষ্ঠানটি গানভিত্তিক।' আরেক বিচারক শাকিলা জাফর বলেন, 'নতুন অনুষ্ঠান, নতুন প্রতিযোগী সবকিছুই ভালো হবে।আমি চাই এখান থেকে নতুন কোনো প্রতিভা বের হয়ে আসুক।' আগামী ১৪ জুলাই থেকে প্রতি বৃহস্পতি ও শনিবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে এমপিএল সমপ্রচার করবে চ্যানেল আই। এই সংগীত প্রতিযোগিতায় কমিউনিক্যাশন অ্যান্ড অ্যাক্টিভেশন পার্টনার এশিয়াটিক থ্রি সিক্সটি ও ব্রডকাস্ট পার্টনার চ্যানেল আই।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২২
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৫১৭৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.