নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১১ মে ২০১৬, ২৮ বৈশাখ ১৪২৩, ৩ শাবান ১৪৩৭
'ঘাড়ত্যাড়া' চরিত্রে জাহিদ হাসান
বিনোদন রিপোর্টার
জাহিদ হাসান। বরাবরই একরোখা। তানজিন তিশার সঙ্গে প্রেম করছেন। প্রেম করলেও প্রেমিককে নিয়ে সবসময় খুব চিন্তিত থাকেন তিশা। কখন কি বলে বসেন কিংবা কি করে বসেন! প্রেমিক ঘাড়ত্যাড়া হলে যা হয়। এসব কথা পড়ে পাঠকের খানিকটা ভ্রু-কুচকাতে পারে। কারণ, জাহিদ হাসানের সঙ্গে প্রেম তানজিন তিশার। আবার জনপ্রিয় এ অভিনেতা কিনা ঘাড়ত্যাড়া! এসব নিয়ে প্রশ্ন জাগতেই পারে সবার। এটি একটি নাটকের গল্প। ঘাড়ত্যাড়া চরিত্রে জাহিদ হাসান ও তার প্রেমিকার চরিত্রে তানজিন অভিনয় করেছেন এতে। আসছে ঈদ উপলক্ষে নির্মাণ করা হয়েছে নাটকটি। নাম 'ঘাড়ত্যাড়া মজনু'। এটি ছয় পর্বের ধারাবাহিক। এ নাটকের মধ্য দিয়ে প্রথমবারের মতো একসঙ্গে টিভি নাটকে জুটি হলেন জাহিদ হাসান ও তানজিন তিশা। এমনটাই জানিয়েছেন তানজিন তিশা।

এ প্রসঙ্গে তিনি বলেন, জাহিদ ভাইয়ের সঙ্গে প্রথম কোনো নাটকে অভিনয় করলাম। বেশ ভালো লেগেছে। তিনি একজন অভিনেতা হিসেবে কেমন সেটা আমার বলার অপেক্ষা রাখে না। তবে মানুষ হিসেবে চমৎকার। এ নাটকটি একটি কমেডিনির্ভর নাটক। আমার সঙ্গে জাহিদ ভাইয়ের প্রেমের সম্পর্ক। পরে বিয়ে হয়। এ নাটকে জাহিদ হাসান ও তিশা ছাড়া আরও অভিনয় করেছেন নোভা। তাকে দেখা যাবে জাহিদ হাসানের বোনের চরিত্রে। এ নাটকটি পরিচালনায় আছেন রুমান রুনি। আসছে ঈদে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২২
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৫১৬৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.