নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
শপিংমলগুলোতে আকর্ষণীয় অফারে ক্রেতা টানার চেষ্টা
অর্থনৈতিক রিপোর্টার
ঈদ যতই ঘনিয়ে আসছে শপিংমলগুলোতে ক্রেতাসমাগম ততই বাড়ছে। মূল্যছাড়সহ আকর্ষণীয় অফারে ক্রেতা টানার চেষ্টা করছেন ব্যবসায়ীরা। ক্ষতি পুষিয়ে নিতে বাকি দিনগুলো শপিংমল খোলা রাখার সময় বাড়ানোর দাবি বিক্রেতাদের। ঈদের আর দেড় সপ্তাহও বাকি নেই। এ অবস্থায় শপিংমলগুলোতে বাড়ছে ক্রেতাদের ভিড়। তবে ঈদ পোশাকে তেমন নতুনত্ব বা বৈচিত্র্য না থাকার অভিযোগ শোনা গেল তাদের মুখে। বিক্রেতারা বলছেন, গত বছর যা ছিল, সেখান থেকেই কিছু সংগ্রহে আছে। নতুন সংগ্রহ মোটামুটি কমই আছে। গেল ঈদের লোকসান এখনও কাটিয়ে উঠতে পারেনি বিক্রেতারা।

এবার ক্রেতা টানতে তাই দেয়া হচ্ছে মূল্যছাড়সহ নানা ধরনের অফার। শিশুসামগ্রীর দোকানে তুলনামূলক বেশি ভিড় দেখা গেছে। বিক্রেতারা বলছেন, করোনার কারণে কাস্টমারও তেমন পাচ্ছি না। আর বিক্রিও নেই। এদিকে, ক্রেতারা বলছেন, গত বছর ঈদে কাপড়-চোপড় কিনতে পারিনি। এবার স্বাস্থ্যবিধি মেনে কেনাকাটার চেষ্টা করছি। লকডাউনে গণপরিবহন বন্ধ, সীমিত কেনাকাটার সময়। বিক্রি বাড়াতে রোজার শেষ দিনগুলোতে শপিংমল খোলা রাখার সময় বাড়ানোর দাবি বিক্রেতাদের। তারা বলছেন, আমরা চাই একটু সময়টা বাড়ানো হোক। তাছাড়া এখন যে পরিস্থিতি, তাতে ইফতারের পর কোনো কাস্টমারই পাই না। এদিকে বরাবরের মতো উপেক্ষিত ছিল স্বাস্থ্যবিধি। মাস্ক পরায় কিছুটা গুরুত্ব দিলেও ভিড়ের কারণে সামাজিক দূরত্ব ছিল না কোথাও। মার্কেটের প্রবেশপথে জীবাণুনাশক টানেলেরও ব্যবহার দেখা যায়নি।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২৭
ফজর৪:০২
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৭
এশা৮:০৮
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:৪২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১০৬৮৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.