নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
সাতক্ষীরার শীর্ষ প্রতারক বাদশা মিয়া অস্ত্রসহ আটক
সাতক্ষীরা প্রতিনিধি
সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর একান্ত সচিবসহ বিভিন্ন দপ্তরের নকল নোট প্যাড, সীল ও জাল-জালিয়াতি কাগজ-পত্রসহ এসএম বাদশা মিয়া নামে রিজেন্ট শাহেদের মতো আরেক শীর্ষ প্রতারককে অস্ত্রসহ আটক করেছে পুলিশ।

শনিবার ভোর সাড়ে ৫টায় শহরের বাইপাস সড়কের জৈনক শহিদুল ইসলামের মুদি দোকানের পাশ থেকে তাকে আটক করা হয়। এ সময় তার দেয়ার তথ্যের ভিত্তিতে দোকানের ভিতর থেকে তার একটি অস্ত্র উদ্ধার করা হয়।

আটক বাদশা মিয়া শহরের পলাশপোল এলাকার হাতুড়ে ডাক্তার নূর ইসলামের ছেলে।

জানা গেছে, সে নিজেকে কখনো ডাক্তার, আবার কখনো প্রধানমন্ত্রী কার্যালয়ের এলজিআরডি মন্ত্রণালয়ের ডিরেক্টর পরিচয় দিতেন। আবার কখনও ক্ষমতাসীন দলের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও কেন্দ্রীয় সভাপতি হিসাবে নিজেকে পরিচয় দিতেন। এছাড়াও বিভিন্ন মানুষকে টাকার বিনিময়ে চাকরিতে পদন্নতি, চাকরি পাইয়ে দেয়া এমন কি যে কোনো মামলার সুরাহা করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে কোটি টাকা হাতিয়ে নেয়াসহ বিভিন্ন প্রতারনার অভিযোগ রয়েছে।

পুলিশ জানায়, জনৈক সাহেদ টাইপের এই প্রতারক বাদশা সম্প্রতি একটি থানার অফিসার ইনচার্জ কে হুমকি-ধমকি দিয়ে বিভিন্ন বাহাদুরি দেখানোর চেষ্টা করেন। তার বিরুদ্ধে অনুসন্ধান করতে গিয়ে ভয়ঙ্কর আরেক শাহেদের সন্ধান পাওয়া গেছে।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুরহান উদ্দীন বলেন, প্রতারক বাদশার মিয়াকে শহরের বাইপাস সড়ক এলাকা থেকে আটক করে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে। বিস্তারিত পুলিশের প্রেসব্রিফিং এর মাধ্যমে জানানো হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২২
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১২৫৫২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.