নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১১ এপ্রিল ২০১৭, ২৮ চৈত্র ১৪২৩, ১৩ রজব ১৪৩৮
আমতলীতে জেলা পরিষদের নবনির্মিত সুপার মার্কেট ভবনে ফাটল
আমতলী প্রতিনিধি
বরগুনার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ সংলগ্ন আমতলী সুপার মার্কেটের বিশাল অংশে ফাটল ধরেছে। স্থানীয়দের অভিযোগ, ঠিকাদার নিম্নমানের কাজ করায় ভবনের একটি অংশ দেবে যাওয়াতে ফাটল দেখা দিয়েছে। যেকোনো মুহূর্তে ধসে পড়তে পারে বলে আতঙ্কে ভাড়াটিয়ারা।

জানা গেছে, বরগুনা জেলা পরিষদ ২০১৫ সালে ৪৮ লাখ টাকা ব্যয়ে ১২ কক্ষ বিশিষ্ট আমতলী সুপার মার্কেট নির্মাণ কাজের দরপত্র আহবান করে। মেসার্স খোকন এন্টারপ্রাইজ নামে ঠিকাদারি প্রতিষ্ঠান ঐ কাজ পায়। ঠিকাদারী প্রতিষ্ঠান কাজ না করে আজাদ মিয়ার কাছে সাব লিজে কাজ দেয়। সাব লিজ নেয়া ঐ ঠিকাদার যথাসময়ে কাজ শুরু করেন। গত বছর ভবনের কাজ শেষ হয়। কাজ শেষে জেলা পরিষদ ঠিকাদার সমুদয় টাকা তুলে নিয়েছেন। পরে জেলা পরিষদের কাছ থেকে ভাড়াটিয়ারা কক্ষ বরাদ্দ নিয়ে তাদের ডেকোরেশন কাজ শুরু করেছে। নব নির্মিত ভবনের পূর্ব ও পশ্চিম পাশের দেয়ালে বড় ধরনের ফাটল দেখা দিয়েছে। এ ফাটলের ফলে ভাড়াটিয়ারা আতঙ্কে রয়েছে। তারা ডেকোরশনের কাজ বন্ধ করে দিয়েছেন। গতকাল সোমবার সরেজমিনে গিয়ে দেখা যায়, নবনির্মিত ভবনের পূর্ব ও পশ্চিম অংশে বিশাল ফাটল ধরেছে। ঠিকাদার ফাটলের অংশে সিমেন্টের প্রলেপ দিয়ে লেপটে দিয়েছেন। ঐ ভবনের ভাড়াটিয়া আবু বকর মেডিকেল হলের মালিক অহিদুল ইসলাম বলেন মাটি দেবে গিয়ে ভবনে ফাটল ধরছে। তিনি আরও বলেন, এখনো বিদ্যুৎ সংযোগ দেয়া হয়নি। সাব ঠিকাদার আজাদ মিয়া ভবন ডেবে যাওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন একটি অংশে ফাটল দেখা দিয়েছিল, ঐ অংশ মেরামত করা হচ্ছে।

বরগুনা জেলা পরিষদ প্রকৌশলী মো. শহীদুল ইসলাম বলেন একটি ইট বোঝাই ট্রলি ওয়ালে ধাক্কা দেয়াতে ফাটল দেখা দিয়েছে। ঠিকাদারকে ঠিক করার জন্য বলেছি। তিনি আরও বলেন, ঐ ভবন দেবে যাওয়ার প্রশ্নই আসে না।

বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন মুঠোফোনে বলেন, প্রকৌশলীকে পাঠিয়ে বিষয়টি দেখবো এবং কোন ধরনের অনিয়ম হলে ব্যবস্থা নেয়া হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমে - ৮
ফজর৩:৫৭
যোহর১১:৫৫
আসর৪:৩২
মাগরিব৬:৩৩
এশা৭:৫২
সূর্যোদয় - ৫:১৯সূর্যাস্ত - ০৬:২৮
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৯১৪০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.