নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শনিবার ৯ নভেম্বর ২০১৯, ২৪ কার্তিক ১৪২৬, ১১ রবিউল আউয়াল ১৪৪১
খুলনায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলা ঐক্যবদ্ধভাবে মোকাবিলার ঘোষণা
খুলনা থেকে বি এম রাকিব হাসান
খুলনা প্রেসক্লাবের সহ-সভাপতি ও সময়ের খবর সম্পাদক মো. তরিকুল ইসলাম, রিপোর্টার নূর ইসলাম রকি, খুলনা টাইমস্ সম্পাদক সুমন আহমেদসহ খুলনার সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত হয়রানিমূলক সকল অভিযোগ ও মামলা ঐক্যবদ্ধভাবে মোকাবিলার ঘোষণা দিয়েছেন কর্মরত সাংবাদিকরা। গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় খুলনা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়। খুলনায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম হাবিব। বক্তারা বলেন, দুর্নীতি দমন কমিশনের (দুদক) তদন্তের বরাত দিয়ে সমপ্রতি সময়ের খবরে খুলনা রেলস্টেশন মাস্টার মানিক চন্দ্র সরকারের জ্ঞাত আয়বহির্ভূত অর্থ-সম্পদের ফিরিস্তি তুলে ধরে সংবাদ প্রকাশ করায় আদালতে হয়রানিমূলক অভিযোগ দাখিল করা হয়েছে। অবিলম্বে দুর্নীতির দায়ে তাকে বরখাস্ত করে দুদকের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে স্টেশনমাস্টার মানিক চন্দ্র সরকারের বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা গ্রহণ দেখতে চায় খুলনাবাসী।

দৈনিক সমকাল ও পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার আবুল হাসান হিমালয়ের সঞ্চালনায় মানববন্ধনে বক্তৃতা করেন ও সম্পাদক পরিষদ খুলনার সাধারণ সম্পাদক ও দৈনিক প্রবর্তন সম্পাদক মো. মোস্তফা সারোয়ার, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মামুন রেজা, এনটিভি'র ব্যুরো প্রধান মুন্সি আবু তৈয়ব, দৈনিক খুলনাঞ্চল সম্পাদক মিজানুর রহমান মিলটন, আমার একুশে'র সম্পাদক ও বাংলাভিশনের খুলনা ব্যুরো প্রধান মো. আতিয়ার পারভেজ, দৈনিক ইনকিলাবের ব্যুরো প্রধান আবু হেনা মুক্তি, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার মাসুদ রানা, খুলনা প্রেসক্লাবের সহ-সভাপতি মো. রাশিদুল ইসলাম, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার মো. আনিসুজ্জামান ও হাসান আহমেদ মোল্যা, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরের ব্যুরো প্রধান মুহাম্মদ শামসুজ্জামান শাহীন, দৈনিক যুগান্তরের ব্যুরো প্রধান মোস্তফা কামাল আহমেদ, খুলনা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ রফিউল ইসলাম টুটুল ও সহকারী সম্পাদক এমএ জলিল, দৈনিক নয়াদিগন্তের ব্যুরো প্রধান মুহাম্মদ এরশাদ আলী, দৈনিক কালের কণ্ঠ'র নিজস্ব প্রতিবেদক কৌশিক দে বাপী, দৈনিক সংগ্রামের ব্যুরো প্রধান আব্দুর রাজ্জাক রানা, প্রথম আলো'র ব্যুরো প্রধান শেখ আল এহসান, আমাদের সময়ের খুলনা প্রতিনিধি এসএম কামাল হোসেন, সময়ের খবর পরিবারের পক্ষে মফস্বল সম্পাদক মো. আনোয়ার হোসেন, চিফ রিপোর্টার ও ইন্ডিপেনডেন্ট টিভি'র ব্যুরো প্রধান এএইচএম শামিমুজ্জামান, আমার দেশ'র ব্যুরো প্রধান ও ব্যাচ-৯৩ বন্ধুমহলের পক্ষে এহতেশামুল হক শাওন, খুলনা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের সভাপতি এইচএম আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ান, খুলনা সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ ও ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের রিপোর্টার অভিজিৎ পাল, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন খুলনার সভাপতি বাপ্পী খান, খুলনা রিপোর্টার ইউনিটি'র সাধারণ সম্পাদক ও আলোকিত বাংলাদেশ'র প্রতিনিধি মুহাম্মদ নুরুজ্জামান, টিভি ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি নিয়ামুল হোসেন কচি ও রকিবুল ইসলাম মতি, ডুমুরিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, রূপসা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ভোরের ডাক'র ব্যুরো প্রধান এসএম মাহবুবুর রহমান, চ্যানেল নাইনের আরাফাত হোসেন রুমি, এশিয়ান টিভি'র বাবুল আক্তার, দৈনিক প্রবর্তনের স্টাফ রিপোর্টার হারুনুর রশিদ, দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার আহমদ মুসা রঞ্জু, সময়ের খবর'র সহ-সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জিএম মওলা বঙ্ ও সাইফুল ইসলাম বাবলু, নিজস্ব প্রতিবেদক আশরাফুল ইসলাম নূর প্রমুখ।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৪
ফজর৪:৫৩
যোহর১১:৪৩
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৫:১২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩২১২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.