নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭, ২৮ আশ্বিন ১৪২৪, ২২ মহররম ১৪৩৯
রূপগঞ্জে পল্লী চিকিৎসককে হাতুড়িপেটা
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
রূপগঞ্জে এক পল্লী চিকিৎসককে সন্ত্রাসীরা বেধড়ক হাতুড়িপেটা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হলে ঐ ব্যবসায়ীকে আগুনে পুড়িয়ে হত্যা করার হুমকিও দিচ্ছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের অব্যাহত হুমকির মুখে পরিবারটি পালিয়ে বেড়াচ্ছে।

থানায় অভিযোগ দায়ের করার পরও থানা পুলিশ রহস্যজনক কারণে নীরব ভূমিকা পালন করছে বলে পরিবারটি অভিযোগ করেছে। গত বুধবার রাত সাড়ে ১১টায় কাঞ্চন পৌরসভার মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত দেওয়ান কবির আহম্মেদ জজ কেরাব এলাকার মুক্তিযোদ্ধা মৃত দেওয়ান জসিমের ছেলে।

পল্লী চিকিৎসক দেওয়ান কবির আহম্মেদ জজের লিখিত অভিযোগ থেকে জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে কেরাব মোড়ে ফার্মেসি ব্যবসা পরিচালনা করে আসছে। তার পাশেই ভাই ভাই মেডিসিন কর্নার নামে ব্যবসা চালিয়ে আসছে কেরাব এলাকার জুয়েল মিয়া। তার ব্যবসা ক্রমে লোকসান হতে শুরু করে। একপর্যায়ে জজের ব্যবসা বন্ধ করে দেয়ার জন্য জুয়েল মিয়া হুমকি প্রদান করেন। ব্যবসা বন্ধ না করলে তাকে দেখে নেয়ারও হুমকি দেয় জুয়েল মিয়া। গত বুধবার রাতে কবির আহম্মেদ জজ দোকান থেকে বাড়ি ফেরার পথে মোল্লা বাড়ি (আশাদ কমিশনারের বাড়ি) পৌঁছলে স্থানীয় সন্ত্রাসী মাদকাসক্ত নবীউর রহমান, জুয়েল মিয়া, নাঈম, সেলিম, আবদুল্লাহ, গাজীপুরের ভাড়াটিয়া কিলার এনামুল হক ও এরশাদ আলী তাকে অতর্কিত হামলা চালাই। এ সময় নবীউল তার মাথায় পিস্তল ঠেকিয়ে জিম্মি করে। পরে তাকে হাতুড়ি ও লোহার রড় দিয়ে বেধড়ক পেটানো হয়। একপর্যায়ে দৌড়ে পার্শ্ববর্তী সামাদ মিয়ার বাড়িতে আশ্রয় নেন। পরে তার পরিবারে লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েও পরে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়। এদিকে, থানায় মামলা দায়ের না করার জন্য সন্ত্রাসীরা পরিবারটি অব্যাহত হুমকি দিচ্ছে। মামলা করলে সন্ত্রাসীরা ঐ চিকিৎসককে পুড়িয়ে মারারও হুমকি দিয়েছে। বর্তমানে পরিবারটি পালিয়ে বেড়াচ্ছে। এ ব্যাপারে ভোলাবো ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৯
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৫সূর্যাস্ত - ০৫:১০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫২৩৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.