নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭, ২৮ আশ্বিন ১৪২৪, ২২ মহররম ১৪৩৯
ইটনায় ছাত্রীকে উত্ত্যক্ত করায় ২ শিক্ষকের কারাদ-
কিশোরগঞ্জ প্রতিনিধি
কিশোরগঞ্জের ইটনা উপজেলায় নবম শ্রেণীর এক ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে ভ্রাম্যমাণ আদালত মো. রফিকুল ইসলাম ও সাইফুল ইসলাম নামে দুই শিক্ষককে ৬ মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মশিউর রহমান এ আদেশ দেন।

কারাদ-প্রাপ্ত আসামিরা হলেন- ইটনা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম ও মহেশ চন্দ্র মডেল শিক্ষা নিকেতনের শরীরর্চচা শিক্ষক মো. সাইফুল ইসলাম। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মশিউর রহমান জানান, এ দুই শিক্ষক অনেকদিন যাবৎ ইটনা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে ইভটিজিং ও কুপ্রস্তাব দিয়ে আসছিল বলে অভিযোগ পাওয়া যাচ্ছিল। তিনি আরও জানান, গতকাল বৃহস্পতিবার ঐ ছাত্রীকে ইভটিজিং করার সময় হাতেনাতে ঐ দুই শিক্ষককে আটক এবং ৬ মাসের বিনাশ্রম কারাদ-ের আদেশ দেয়া হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৯
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৫সূর্যাস্ত - ০৫:১০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫২৩৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.