নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭, ২৮ আশ্বিন ১৪২৪, ২২ মহররম ১৪৩৯
পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১০
জনতা ডেস্ক
গতকাল পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে ১১ জন। মাদারীপুর, ময়মনসিংহের ভালুকা, সদর, ঝিনাইদহ, টাঙ্গাইল ও সিরাজগঞ্জ থেকৈ জনতা প্রতিনিধিরা জানান-

মাদারীপুরে এসআই নিহত কনস্টেবল আহত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে রাজৈর থানার এসআই মনির হাসান (৩২) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কনস্টেবল ইউসুব আলী (৩৬)। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার আলমদস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মনির ফরিদপুরের কোতোয়ালী থানার নিখুরদী গ্রামের আব্দুস সালাম মোল্লার ছেলে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল মোর্শেদ জানান, সকালে দায়িত্ব পালনের জন্য থানা থেকে মোটরসাইকেযোগে টেকেরহাট যাচ্ছিলেন এসআই মনির ও কনস্টেবল ইউসুব। আলমদস্তা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লোকাল বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মনির ও ইউসুব দুজনেই গুরুতর আহত হন। প্রথমে তাদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসা দেয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান এসআই মনির। অপর পুলিশ কনস্টেবল ইউসুবকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক।

ভালুকায় বাস-ট্রাক্টর সংঘর্ষে চালক নিহত : আহত-১০

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

গতকাল বৃহস্পতিবার ভোর রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার ভরাডোবা বাকসাঁতরা ব্রিজের কাছে বাস-ট্রাক্টরের সংঘর্ষে ট্রাক্টর চালক রফিকুল ইসলাম নিহত ও ১০জন বাসযাত্রী আহত হয়। আহত ৬ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জানা যায়, ময়মনসিংহের হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহণেরএকটি বাস (ঢাকা-মেট্রো-ব-১১৫৪৮৬) ওই স্থানে পৌছে একটি ট্রাক্টরকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাক্টরটি রাস্তার বিপরীত পাশে ছিটকে পড়ে এবং বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক্টরের চালক ত্রিশাল উপজেলার গুজিয়াম গ্রামের হজরত আলীর ছেলে রফিকুল ইসলাম (২৪)মারা যান। খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে পুলিশ ও ভালুকা ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে যায়। আহতরা হলো হালুয়াঘাট উপজেলার জমিলা খাতুন (৪০), সাইফুল ইসলাম (১৫), রাশিদুল ইসলাম (২০), ভালুকা উপজেলার শহিদ মিয়া (১৭), রাকিবুল ইসলাম (১৮)ও রাবি্বকে (১০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং আহত ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

সদরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সদরপুর প্রতিনিধি

ফরিদপুরের সদরপুরে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। নিহত ঐ যুবকের নাম সাদ্দাম মুন্সী(২৫)। সে সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের চরকুমারিয়া গ্রামের মৃত মোকসেদ মুন্সীর পুত্র। গতকাল বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সাদ্দাম সদরপুর-পিয়াজখালী সড়কের পাশের একটি গাছের গুড়ির ওপর বসা ছিল। ঐ সময় সদরপুর থেকে বাবুরচরগামী একটি নিবন্ধনহীন পালসার মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে তাকে চাপা দেয়। মাথায় গুরুতর আঘাতে ঘটনাস্থলেই সাদ্দাম নিহত হয়। নিহত সাদ্দামের ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। অপরদিকে মোটর সাইকেল চালকও গুরুতর আহত হয়। প্রথমে সদরপুর হাসপাতালে নেওয়া হলে অবস্থার অবনতি থাকায় তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। মোটরসাইকেল আরোহী উপজেলার চরবিষ্ণুপুর ইউনিয়নের খেজুরতলা গ্রামের সোহরাব খানের পুত্র শাওন খান (২২)। সংবাদ পেয়ে সদরপুর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মো. এনায়েত হোসেন লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

এফএনএস

ঝিনাইদহ মাগুরা সড়কের পাঁচ মাইল এলাকায় মাহেন্দ্র ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দু,জন মারা গেছে। নিহত ব্যাক্তির নাম আবদুল মালেককে গত বুধবার রাতে ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেল কলেজে যাওয়ার পথে তিনি মারা যান। নিহত আবদুল মালেক ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার জামাল ইউনিয়নের তৈলকূপ(দিঘীরপাড়)গ্রামের আমোদ বিশ্বাসের ছেলে। আব্দুল মালেক শাহজালাল ইসলামি ব্যাংক হাটগোপালপুর শাখার ম্যানেজার। গত বুধবার রাত ৮ টার দিকে ঝিনাইদহ হাটগোপালপুর থেকে মাহেন্দ্র যোগে ১২ জন যাত্রী নিয়ে ঝিনাইদহে আসছিল। মাহেন্দ্রটি পাঁচ মাইল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্র চালক ও যাত্রীরা আহত হন। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুবায়েরকে মৃত ঘোষণা করেন। জুবায়ের শাহজালাল ইসলামি ব্যাংক হাটগোপালপুর শাখার অ্যাসিস্ট্যান্ট এঙ্িিকউটিভ কর্মকর্তা ছিলেন।

টাঙ্গাইলে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

এফএনএস

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রীর মৃত্যু হয়েছে; এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। মির্জাপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কপিল উদ্দিন জানান, উপজেলার আছিমতলা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গতকাল বৃহস্পতিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন - নওগাঁর দামুহাট এলাকার পলাশ (১৭) ও জয়পুরহাটের গোপাল চন্দ্র (২৫)। ফায়ার সার্ভিস কর্মকর্তা কপিল বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা জয়পুরহাটগামী এসআই পরিবহনের যাত্রীবাহী বাস ও বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই যাত্রীর মৃত্যু হয়। দুর্ঘটনায় আরও ১০ যাত্রী আহত হলে তাদের মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে তিনি জানান। লাশ ময়নাতদন্ত শেষে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন টাঙ্গাইলের গোড়াই হাইওয়ে থানার ওসি মো. খলিলুর রহমান পাটোয়ারী।

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

এফএনএস

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন ও কাজিপুর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন - নওগাঁর মহাদেবপুর থানার দক্ষিণকুড়া গ্রামের মোজাফফর হাসানের ছেলে ট্রাকচালক নজরুল ইসলাম, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গোয়ালবাথা গ্রামের সোহরাব হাসানের স্ত্রী শাহারা খাতুন ও অজ্ঞাতপরিচয় একজন। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার এএসআই রাজু আহমেদ বলেন, রাতে নওগাঁ থেকে চালবোঝাই ট্রাক ঢাকা যাচ্ছিল। ট্রাকটি সেতুর পশ্চিম সংযোগ সড়ক এলাকায় পৌঁছালে টিনবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান। তার পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনায় ট্রাকচালক নজরুল ইসলামসহ তিনজন আহত হন জানিয়ে তিনি বলেন, তাদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাতে ট্রাকচালক নজরুল মারা যান। এছাড়া শাহারা খাতুন নামে এক গৃহবধূ মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন বলে জানিয়েছেন ওই হাসপাতালের চিকিৎসক ফয়সাল আহমদ। তিনি বলেন, গত বুধবার রাতে কাজিপুর উপজলায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে শাহারা হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে তার মৃত্যু হয়। শাহারা কাজিপুর উপজলার গোয়ালবাথা গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২০
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৪২৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.