নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭, ২৮ আশ্বিন ১৪২৪, ২২ মহররম ১৪৩৯
কলেজ ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ
নরসিংদী প্রতিনিধি
স্কুল জীবনের এক সহপাঠীর মাধ্যমে ডেকে নিয়ে ৪ ঘণ্টা আটকে রেখে সপ্তদশী এক কলেজ ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেছে আল-আমিন নামে এক সন্ত্রাসী। গত সোমবার দুপুরে নরসিংদী জেলা শহরের রাঙ্গামাটিয়া এলাকায় এই ঘটনাটি সংঘটিত হয়েছে। গত মঙ্গলবার ধর্ষিতা কলেজ ছাত্রীকে মেডিকেল পরীক্ষা করা হয়েছে।

ঘটনার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, নরসিংদী সরকারি মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী এ সপ্তদশী ব্রাহ্মন্দী মহল্লার লাইসিয়াম নামে একটি কোচিং সেন্টার থেকে পাঠ গ্রহণ শেষে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। দুপুর ১টায় সপ্তদশী রাঙ্গামাটিয়া কিন্ডারগার্টেন স্কুলের সামনে পৌঁছলে তার স্কুল জীবনের সহপাঠী পুতুল তাকে রিকশা থেকে ডেকে নামিয়ে পার্শ্ববতী এক যুবকের বাড়িতে নিয়ে যায়।

সেখানে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা আল-আমিন ও হৃদয় নামে দুই সন্ত্রাসী তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে শারীরিকভাবে মারধোর করে।

এ অবস্থায় কলেজ ছাত্রী শারীরিকভাবে দুর্বল হয়ে পড়লে সন্ত্রাসী আল-আমিন তাকে ধর্ষণ করে। পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে অভিযুক্ত হৃদয়, শুভ ও পুতুলকে গ্রেফতার করে। অবস্থা টের পেয়ে ধর্ষক আল আমিন পালিয়ে যায়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীএপ্রিল - ৮
ফজর৪:২৭
যোহর১২:০১
আসর৪:৩১
মাগরিব৬:২০
এশা৭:৩৪
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:১৫
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৪৫৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.