নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭, ২৮ আশ্বিন ১৪২৪, ২২ মহররম ১৪৩৯
পথচারীকে থাপ্পড় মারায় পুলিশ অবরুদ্ধ ৩ ঘন্টা পর উদ্ধার
উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
পুলিশ বলে কথা! পথচারীকে থাপ্পড় মারায় পুলিশের এক এ.এস.আইকে অবরুদ্ধ করে রাখে উত্তেজিত জনতা। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে ৩ ঘন্টা পর তাকে উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাটি ঘটেছে, গত মঙ্গলবার সন্ধা ৭ টার দিকে উপজেলার হাতিয়া ইউনিয়নের অনন্তপুর বাজারে।

প্রত্যক্ষদর্শি জানান, ঐ দিন সন্ধা ৭টার দিকে উপজেলার হাতিয়া ইউনিয়নের হাতিয়া ভবেশ বগাপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৫০) অনন্তপুর বাজারে পাটখড়ি কিনে গলি দিয়ে যাচ্ছিল। এসময় উলিপুর থানার এ.এস আই আসাদ মোটর সাইকেলে চড়ে বাজারের গলি দিয়ে প্রবেশ করার সময় পাটখড়ি তার শরীর স্পর্শ করে। এতেই তিনি ক্ষিপ্ত হয়ে ঐ পথচারীকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে চড়থাপ্পড় মারেন। এ সময় পথচারী আকুতি মিনতি করে মাফ চাইলেও ক্ষিপ্ত ঐ এ.এস.আইয়ের মন গলেনি। তাকে হ্যান্ডক্যাপ পরিয়ে টেনে হেচড়ে বাজারের শাহীন হোটেলে নিয়ে যায়। এ খবর বাজারে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ সহশ্রাধিক জনতা ঐ এ.এস.আইকে গণধোলাইয়ের চেষ্টা করে এবং হোটেলে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে উলিপুর থানার এস.আই রাজুর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধারের চেষ্টা চালান। এতেও কাজ না হলে রাত ৯ টার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হোসেনের শরনাপন্ন হন। পরে পুলিশের এস.আই রাজু তার সহকর্মীর কৃতকর্মের জন্য ক্ষমা চেয়ে ৩ ঘন্টা পর তাকে উদ্ধার করে নিয়ে আসেন। স্থানীয় জনতা অভিযোগ করে বলেন, বর্তমানে বন্যাকবলিত এই ইউনিয়নটিতে পুলিশ মাদক উদ্ধারের নামে যত্রতত্র নিরীহ মানুষজনকে আটক করে নানাভাবে হয়রানি করছে। এতে করে স্থানীয় জনতা পুলিশের বেআইনি তৎপরতায় বিক্ষুব্ধ হয়ে উঠেছে।

অভিযুক্ত এএসআই আসাদ জানান, সারাদিন দায়িত্ব পালন করে মাথা ঠিক ছিল না। উলিপুর থানার অফিসার ইনচার্জ এসকে আব্দুল্লাহ আল সাইদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভুল বোঝাবুঝির কারণে সৃষ্ট ঘটনা স্থানীয় চেয়ারম্যানের হস্তক্ষেপে নিরসন হয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২০
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৪০৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.