নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১২ অক্টোবর ২০১৮, ২৭ আশ্বিন ১৪২৫, ১ সফর ১৪৪০
কমলগঞ্জে ওএমএসের চাল পাচারকালে পিকআপসহ গ্রেফতার ১
কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের চিৎলিয়া গ্রাম থেকে ওএমএস এর চাল পাচারকালে একটি পিকআপসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় কমলগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। বুধবার (১০ অক্টোবর)

রাত ৯টায় চিকলীয়া-কমলগঞ্জ সড়কের মঙ্গলপুর গ্রাম এলাকা থেকে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক চম্পক দাম ও উপ-সহকারী পরিদর্শক সুশেন দাশ পিকআপ সহ ২৭ বস্তায় ৮১০ কেজি চাল জব্দ করেন। কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস জানান, আলীনগর ইউনিয়নের চিৎলীয়া গ্রামের ডিলার ইসলাম মিয়ার দোকান থেকে ওএমএস-এর চাল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলপুর গ্রাম এলাকায় উপ-পরিদর্শক চম্পক দাম ও উপ-সহকারী পরিদর্শক সুশেন দাশ একটি সাদা রংয়ের পিকআপ (ঢাকা-মেট্রো-ম ৫৪-০১৮৫) এর গতিরোধ করেন। এ সময় পিকআপ তল্লাশি করে ২৭ বস্তায় মোট ৮১০ কেজি ওএমএসের চাল পাওয়া যায়। চালসহ পিকআপটি থানায় এনে কাগজপত্র যাচাই করে দেখা যায় চিৎলীয়া গ্রামে অর্ধেক চাল বিক্রি করে ৮১০ কেজি চাল অবৈধভাবে অন্যত্র বিক্রির জন্য পরিবহন করা হচ্ছিল।

ওএমএস-এর বিধি অনুযায়ী নির্ধারিত ডিলার তার নির্ধারিত দোকানে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করতে পারেন। এ চাল অন্যত্র পরিবহন করতে পারবেন না। ফলে পিকআপ জব্দ করে চালক রাজিব হাসান (৩০) কে আটক করা হয়। বৃহস্পতিবার কমলগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তকবির হোসেন এ ঘটনায় কমলগঞ্জ থানায় দুইজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক চম্পক দাম জানান, মামলায় আটক চালক রাজিবকে গ্রেপ্তার দেখানো হয়েছে। অন্যদিকে বুধবার রাত থেকে চালের ডিলার তিলকপুর গ্রামের হেলিম উল্যার ছেলে ইসলাম মিয়া পলাতক রয়েছেন।

কমলগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তকবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছি। ওএমএসের চাল বিক্রির কিছু নিয়ম রয়েছে। এ নিয়ম ভাঙলেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতেই হয়। তাই ডিলার ইসলাম মিয়ার বিরুদ্ধে মামলা করা হয়েছে। আর চাল পাচারের দায়ে পিকআপের চালককেও গ্রেফতার করা হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুন - ১৯
ফজর৩:৪৪
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৪৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৮৫৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.