নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১২ অক্টোবর ২০১৮, ২৭ আশ্বিন ১৪২৫, ১ সফর ১৪৪০
গৌরনদীতে যুবদল নেতাকে রড দিয়ে পিটিয়ে জখম
গৌরনদী প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলা যুবদলের সহ-সভাপতি মো. কামাল লস্করের (৪২) ওপর গত বুধবার রাতে ছাত্রলীগ ও যুবলীগের কতিপয় নেতাকর্মী মোটরসাইকেল বহর নিয়ে হামলা চালিয়ে রড দিয়ে পিটিয়ে জখম রক্তাক্ত করেছে। হাসপাতালে নেয়ার পথে আহত যুবদল নেতার ওপর দ্বিতীয় দফায় হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল

কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, গৌরনদী উপজেলা যুবদলের সহ-সভাপতি মো. কামাল লস্কর (৪২) বুধবার রাত ৭টার দিকে কাসেমাদ বাসষ্টা-ের ইদ্রিস সরদারের দোকানে চা পান করছিলেন। এ সময় ৬/৭টি মোটরসাইকেলে যোগে ১২/১৪ জন সন্ত্রাসী উপস্থিত হয়ে আকস্মিকভাবে কামালের ওপর হামলা চালিয়ে রড দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে জখম করেছে। গৌরনদী উপজেলা যুবদলের সহ-সভাপতি মো. কামাল লস্কর অভিযোগ করে বলেন, আমি মাগরিবের নামাজ আদায় করে ইদ্রিস সরদারের দোকানে চা পান করছিলাম। এমন সময় ৮/১০টি মোটরসাইকেলযোগে ছাত্রলীগ ও যুবলীগের ১৫/২০ জন নেতাকর্মী কাঠের রুয়া, রড ও লাঠিসোটা নিয়ে আমার ওপর ঝাপিয়ে পরে আমাকে পেটাতে থাকে এক পর্যায়ে রড দিয়ে পিটিয়ে আমাকে রক্তাক্ত জখম করে মোটরসাইকেল নিয়ে বীরদর্পে চলে যান। নাম প্রকাশ না করার শর্তে ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, হামলাকারীরা চলে যাওয়ার পরে তাকে উদ্ধার করে ভ্যানযোগে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েরওয়ানা হয়ে হরিসোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছলে হাসপাতালে নিতে বাধা দেন এবং দ্বিতীয় দফায় হামলা চালানো হয়। এসময় ভ্যান চালক দুলাল সরদারকে মারধর করা হয়। পরে স্বজনারা তাকে উদ্ধার করে রাত ৯টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক হামলা সম্পর্কে জানতে চাইলে গৌরনদী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাহাবুব আলম বলেন, হামলার সঙ্গে যুবলীগের কোন সম্পৃক্ততা নেই। যুবদলের দলীয় অভ্যন্তরীণ কোন্দলের এ ঘটনা হয়ে থাকতে পারে। গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুনিরুল ইসলাম মুনির জানান, থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ২৪
ফজর৪:১৯
যোহর১২:০১
আসর৪:৩৪
মাগরিব৬:২৮
এশা৭:৪৩
সূর্যোদয় - ৫:৩৭সূর্যাস্ত - ০৬:২৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৩৯৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.