নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১২ অক্টোবর ২০১৮, ২৭ আশ্বিন ১৪২৫, ১ সফর ১৪৪০
ভৈরবে প্রবাসীর বাড়ির লোকজনকে অজ্ঞান করে টাকা মোবাইল ও স্বর্ণালঙ্কার চুরি
ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি
ভৈরবে রান্নাঘরের গ্রিল কেটে প্রবাসীর বাড়ির লোকজনকে অজ্ঞান করে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে অজ্ঞান পার্টির সদস্যরা।

শহরের ভৈরবপুর উত্তরপাড়ার ইটালী প্রবাসী আব্দুল লতিফ মিয়া বাড়িতে গত বুধবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী পরিবারের গৃহকর্তা প্রবাসী আব্দুল লতিফ, স্ত্রী হাসিনা বেগম ও তাঁর মেয়ে আকলিমা বেগম অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি রয়েছেন।

খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্বজনরা জানান, বুধবার রাত ২টার দিকে রান্নাঘরের জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে বিভিন্ন রুম থেকে নগদ টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালংকার নিয়ে যায়।

প্রবাসীর স্ত্রী হাসিনা বেগম জানান, প্রতিদিনের ন্যায় তারা রাত ১১টার দিকে ঘুমিয়ে পড়ে। মাঝরাতে তাঁর গলা থেকে চেইন ছিনিয়ে নিয়ে যাচ্ছে দেখতে পেলেও উঠে দাঁড়ানোর মতো শক্তি ছিলনা শরীরে। ভোর সকালে তাদের স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন। তিনি আরো জানান, দুর্বৃত্তরা নগদ টাকা, একলাখ টাকা মুল্যের একটি মোবাইল সেট, এবং তার মেয়ে আকলিমার গলা থেকে স্বর্ণের চেইন সহ আলমারিতে রাখা ১২ ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায়। ভৈরব থানার উপ পরিদর্শক মো: আবুল খায়ের জানান, খবর পেয়ে সকালে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থাল পরিদর্শন করে রান্না ঘরের গ্রিল কাটা ও ঘরের মালামাল অগোছালো দেখতে পাই। ধারণা করছি দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীএপ্রিল - ১৬
ফজর৪:১৯
যোহর১১:৫৯
আসর৪:৩১
মাগরিব৬:২৩
এশা৭:৩৯
সূর্যোদয় - ৫:৩৭সূর্যাস্ত - ০৬:১৮
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১১৯১২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.