নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১২ অক্টোবর ২০১৮, ২৭ আশ্বিন ১৪২৫, ১ সফর ১৪৪০
সড়ক দুর্ঘটনায় নিহত ৮ আহত ২০
জনতা ডেস্ক
সড়ক দুর্ঘটনায় দিনাজপুর, ফরিদপুর, রাজবাড়ী, বরিশাল ও নাটোরে ৮ জন নিহত ও ২০ জন আহত হয়েছে। জনতা প্রতিনিধি ও এফএনএসের পাঠানো খবর-

দিনাজপুরে পৃথক দুর্ঘটনায় প্রকৌশলী ও শিক্ষিকাসহ নিহত ৩

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এলজিইডি প্রকৌশলী ও এক শিক্ষিকাসহ তিনজন নিহত হয়েছেন; আহত হয়েছেন অন্তত ১০ জন। বিরল উপজেলার বাজনাহারে এবং চিরিরবন্দর উপজেলার দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের উচিতপুর এলাকায় গতকাল বৃহস্পতিবার

এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) রংপুর বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন ও বিরলের ধুকুরঝাড়ি কলেজের শিক্ষিকা আঞ্জুমান আরা মুন ও আকলিমা খাখুন। আহতদের মধ্যে আফজাল হোসেনের গাড়ির চালক মো. হাফিজসহ তিনজনকে গুরুতর অবস্থায় তাকে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। বিরল থানার ওসি গোলাম রসুল বলেন, বেলা সোয়া ১টার দিকে বাজনাহার এলাকায় বোচাগঁঞ্জ উপজেলাগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আঞ্জুমান আরা মুন নিহত হন। আর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আকলিমার মৃত্যু হয়। চিরিরবন্দর থানার ওসি হারেসুল ইসলাম বলেন, দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে যোগ দিতে আফজাল হোসেন জিপ গাড়িতে রংপুর থেকে দিনাজপুরে যাচ্ছিলেন। পথে চালক নিয়ন্ত্রণ হারালে জিপটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলেই আফজাল হোসেনের মৃত্যু হয়।

ফরিদপুরে ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে শিক্ষকসহ নিহত ২

এফএনএস

ফরিদপুর সদর উপজেলায় ট্রাক ও মাহেন্দ্রর সংঘর্ষে এক শিক্ষকসহ দুইজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও অন্তত নয়জন। গতকাল বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে উপজেলার গঙ্গাবর্দী কৃষি কলেজের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনায় হতাহতরা সবাই মাহেন্দ্রের যাত্রী বলে করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. নিজামুল ইসলাম জানান। নিহতরা হলেন- ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নের ভাটি কানাইপুর গ্রামের মনিরুল ইসলাম পাটোয়ারীর ছেলে নির্মাণ শ্রমিক সুজন পাটোয়ারী (২২) ও কানাইপুরের উলুকান্দা গ্রামের শাহজালাল মাতুব্বরের ছেলে রাইকালী হাজী বাদশা মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল ইসলাম (৪৫)। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা য়ায়নি। প্রত্যক্ষদর্শীদের বরাতে এসআই নিজামুল বলেন, ফরিদপুর থেকে মাগুরায় যাওয়ার পথে ট্রাকটির সামনের চাকা ফেটে যায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে কানাইপুর থেকে ফরিদপুরগামী একটি মাহেন্দ্রকে চাপা দেয়। ফরিদপুর ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্তকর্তা মো.সাইফুজ্জামান বলেন, এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত হন; আহত হন আরও দশ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান। দুর্ঘটনার পর ট্রাকটি আটক করা হলেও এর চালক পালিয়ে গেছে বলে এসআই নিজামুল জানান।

রাজবাড়ীতে প্রাইভেটকার খাদে পড়ে নিহত ২

এফএনএস

রাজবাড়ীর কালুখালী উপজেলায় একটি প্রাইভেটকার খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের শ্যামসুন্দর এলাকায় গত বুধবার গভীর রাতে এ দুর্ঘটনা ঘটে বলে কালুখালী থানার ওসি এস এম আবু ফরহাদ জানান। নিহতরা হলেন- প্রাইভেটকারের চালক মানিকগঞ্জ জেলার সদর উপজেলার স্বরূপা গ্রামের হাসেম মোল্লার ছেলে মনির আহমেদ ও টাঙ্গাইল জেলার মীর্জাপুর এলাকার মজনু কাজীর ছেলে রিপন কাজী। ওসি ফরহাদ বলেন, রিপন তার প্রাইভেটকারে করে ঢাকা থেকে কালুখালী যাচ্ছিলেন। পথে চালক নিয়ন্ত্রণ হারালে প্রাইভেটকারটি উল্টে রাস্তার পাশে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে তাদের লাশ উদ্ধার করে বলে এ পুলিশ কর্মকর্তা জানান। এ ঘটনায় কালুখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

গৌরনদীতে নিহত ২ আহত ২০

গৌরনদী প্রতিনিধি

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বাটাজোর বাইজখোলা নামক স্থানে গতকাল বৃহস্পতিবার দুপুরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে বাসটি সম্মুখ ভাগ দুমরে মুচরে যায়। এসময় ঘটনাস্থলেই বাসের সুপার ভাইজার ও সহকারী (হেলপার) নিহত হয় ও কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়। গুরুতর আহতদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েও বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সুপার ভাইজার সোহেল হাওলাদারের বাড়ি বরিশাল বিমানবন্দর থানার বৈদ্যপাড়া গ্রামের আ. রব হাওলাদারের পুত্র ও সহকারী লিটনের রাঢীর বাড়ি উজিরপুর উজেলার উত্তর মরাকাটি গ্রামের মুনছুর রাঢীর পুত্র। দুরর্ঘটনায় বাসের মধ্যে আটকে পড়া যাত্রীদের গৌরনদী ও বরিশাল ফায়ার সার্ভিসের সদস্য ও হাইওয়ে থানা পুলিশ উদ্ধার করেন। পুলিশ বাসটি আটক করেছে।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আতিয়ার রহমান জানান, মাওয়া কেওড়াকান্দি থেকে থেকে ছেড়ে আসা বরিশালগামি বিএমএফ পরিবহণ (বরিশাল-ব-১১-০০৪০) দুপুর পোনে দুইটার দিকে বাটাজোর বাইচখোলা নামক স্থানে পৌঁছলে ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় একটি ভ্যানকে চাপা দিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে বাসটি দুমরে মুচরে গিয়ে বিএমএফ পরিবহনের সুপার ভাইজার সোহেল হাওলাদার (৩৫) ও সহকারী লিটনের রাঢ়ী (৪০) ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় কমপক্ষে ২০ জন আহত হন। আহতদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে গুরুতরভাবে আহত সুশান্ত সিকদার (৩০), খাদিজা বেগম(২২), তানভীর হোসেন (২০), সোহেল রানা (৩৮), হিরাতুন নেছা (৪৫), ব্বুল হাওলাদার(৫০) ও আব্দুল হাকিম (৪০), নাদি আক্তার (৩৮) ও সত্তার বেপারীকে (৪২) বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোয় হয়েছে। ওসি আরো জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ বাসটি আটক করেছে।

বড়াইগ্রামে কৃষক নিহত

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল রোহী কৃষক ওয়াজি উদ্দিন (৫০) গত বৃহষ্পতিবার বেলা এগারটার দিকে ঘটনাস্থলেই নিহত হন। বনপাড়া-রামাগাড়ী ফিডার রোডে উপজেলার শ্রীখন্ডি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ইউপি সদস্য খন্দকার ওয়ালিউল ইসলাম শিলু ও প্রত্যক্ষদর্শীরা জানান, ওয়াজি উদ্দিন শ্রীখন্ডি মাঠে অবস্থিত তার লেবুর বাগান থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে ফেরার পথে শ্রীখন্ডি ডিপটিউবওয়েল এলাকায় পৌছলে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রোডের পাশের পানি ও কর্দমাক্ত ধানের জমিতে পতিত হয়। সে সময় ওয়াজি উদ্দিন গাড়ীর নিচে চাপা পড়ে এবং তার মুখমন্ডল কাঁদা ও পানিতে ডুবে যায়। তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২১
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭০৫৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.