নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯, ২৫ আশ্বিন ১৪২৬, ১০ সফর ১৪৪১
দুর্নীতির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : রাষ্ট্রপতি
তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দেশ থেকে মাদক, চাঁদাবাজি ও জুয়াসহ সব ধরনের দুর্নীতির বিরুদ্ধে সরকারের চলমান অভিযানকে সফল করার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছে।

গতকাল বুধবার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দীর্ঘ ১৫ বছর পর নিজ জেলায় তাঁর প্রথম নির্বাাচনী এলাকা কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় সফরে আসেন। তাড়াইল সরকারি মুক্তিযোদ্ধা কলেজ মাঠে প্রধান অথিতির বক্তব্যে নাগরিক সংবর্ধনায় তিনি একথা বলেন। রাষ্ট্রপতি বলেন, দুর্নীতি দেশের আর্থসামাজিক উন্নয়নে সবচেয়ে বড় বাধা। কাজেই চলমান দুর্নীতি বিরোধী অভিযানকে সফল করতে সবাইকে এগিয়ে আসতে হবে। তাহলেই আমরা আমাদের দেশকে এগিয়ে নিয়ে যেতে পারবো এবং উন্নয়নের পাশাপাশি দেশে একটি শান্তিপূর্ণ সমাজ প্রতিষ্ঠা করা সম্ভব হবে। তিনি আরো বলেন, ১৯৭০ সালে আমার জীবনের প্রথম নির্বাচনে নির্বাচনী এলাকা ছিল তাড়াইল-ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম-নিকলী উপজেলা। আমি রাষ্ট্রপতি হওয়ার পর তাড়াইল উপজেলায় এটিই আমার প্রথম সফর। সর্বশেষ আমি ২০০৪ সালের বন্যার সময় তৎকালীন বিরোধী দলীয় উপনেতা হিসেবে তাড়াইল উপজেলায় সফর করেছিলাম। উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও নাগরিক সংবর্ধনা কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ভূঞা মোতাহারের সঞ্চালনায় উক্ত সুধী সমাবেশে সভাপতিত্ব করেন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, তাড়াইল-করিমগঞ্জ আসনের সংসদ সদস্য ও নাগরিক ঐক্য কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূঞা শাহিন। আরো উপস্থিত ছিলেন বাজিতপুর-নিকলী আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান এড. জিল্লুর রহমান। এর পূর্বে উপজেলা পরিষদ চত্বর বালুর মাঠে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার দেয়ার পর শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে নবনির্মিত স্বাধীনতা'৭১ ভাস্কর্য উদ্বোধন করেন। সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, ৯ থেকে ১৫ অক্টোবর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কিশোরগঞ্জ জেলার তাড়াইল, কিশোরগঞ্জ সদর, মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম উপজেলা সফর করবেন। তাড়াইল উপজেলায় সফরের মধ্য দিয়ে সাত দিনব্যাপী এই সফর শুরু হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৭
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৪সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৬৩০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.