নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯, ২৫ আশ্বিন ১৪২৬, ১০ সফর ১৪৪১
চুনারুঘাটে মহিবুল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি
হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের লাতুরগাঁও গ্রামের মৃত আব্দুল মতলিবের পুত্র সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা মো. মহিবুল হোসেন (৪০) হত্যা মামলার প্রধান আসামি লাতুরগাঁও গ্রামের মৃত করম আলীর পুত্র ও নূরা বাহিনীর প্রধান সাবেক মেম্বার আ. নূর গতকাল বুধবার হবিগঞ্জ কোর্টে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

মামলার বিবরণে জানা যায় যে, গত বছরের ১৩ আগস্ট সকাল ১০টার দিকে উপজেলার মিরাশী ইউনিয়নের লাতুরগাঁও গ্রামের মৃত আব্দুল মতলিবের পুত্র সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা মো. মহিবুল হোসেন (৪০) কে একই গ্রামের মৃত আ. জাহির ওরফে করম আলীর পুত্র সাবেক মেম্বার আ. নূর, আ. কাদির, আ. খালেক, করিম হোসেনের পুত্র মারাজ মিয়া, মধু মিয়া, ফারুক মিয়া, মৃত নূর হোসেনের পুত্র জাহাঙ্গীর মিয়া, আলী হোসেনের পুত্র আক্তার মিয়া, আলতা মিয়ার পুত্র জুয়েল মিয়া, কাউছার মিয়া, মোত্তাকিন মিয়া, আলী হোসেন, দুলাল মিয়া, মনাফ, রহমান, করিম হোসেন ও নূর উদ্দিনসহ একদল দুর্বৃত্তরা জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে দা দিয়ে মহিবুল হোসেনের মাথায় কুপিয়ে ক্ষত-বিক্ষত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় মহিবুল হোসেনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে ৩ দিন চিকিৎসাধীন থাকার পর গত ১৬ আগস্ট সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যায় । এ ঘটনায় নিহতের বড় ভাই বীর মুক্তিযোদ্ধা শফিক মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানায় ২০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং- জি.আর ২৪৫/১৮ ইং। উল্লেখ্য যে, দীর্ঘদিন যাবত ধরে লাতুরগাঁও গ্রামের নূরা বাহিনীর প্রধান ও একাধিক মামলার পলাতক ওয়ারেন্টের আসামি সাবেক মেম্বার আ. নূর ওরফে নূরা, আব্দুল কাদির, আ. খালেক, মধু মিয়া, মারাজ মিয়া গংদের সাথে মহিবুল হোসেনের পরিবারের জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল। মহিবুল হোসেন হত্যা মামলার অন্যান্য খুনিদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসি দাবি করেন মামলার বাদী নিহতের বড় ভাই বীর মুক্তিযোদ্ধা শফিক মিয়া ও এলাকাবাসী।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৭
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৪সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৬২৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.