নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯, ২৫ আশ্বিন ১৪২৬, ১০ সফর ১৪৪১
চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্রসহ অস্ত্র ব্যবসায়ী আটক
চাঁপাইনবাবগঞ্জ থেকে মো. নাইমুল হক
বড় ধরনের আগ্নেয়াস্ত্র চোরাচালান হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকা দিয়ে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ধোপপুকুর থেকে ৭টি বিদেশি পিস্তল, ৫টি ওয়ান শ্যুটারগান, ১৩টি ম্যাগজিন, ৪০ রাউন্ড গুলিসহ এক শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫-এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। চোরাচালান কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়েছে।

গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে এই অভিযানে আটক শীর্ষ অস্ত্র ব্যবসায়ী মো. আলামি ্বরদী উপজেলার আথাইল শিমুল গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে। অভিযানকালে একজন পালিয়ে যায়। পলাতক অস্ত্র ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আজমতপুর হুদমাপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে মো. মজিবুর রহমান (৩৫)।

গতকাল বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জস্থ র‌্যাব ক্যাম্পে এক সাংবাদিক সম্মেলনে অভিযানের বিষয়ে ব্রিফ করেন র‌্যাব ৫ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান বিপিএম।

সাংবাদিক সম্মেলনে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত ডিআইজি র‌্যাব-৫ এর অধিনায়ক মাহ্ফুজুর রহমান বিপিএম এবং চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন-এর নেতৃত্বে মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ধোবপুকুরস্থ মেসার্স রাকিব এন্ড ব্রাদার্স ফিলিং স্টেশনের সামনে সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের রাস্তার ডান পাশে অভিযান চালায়। এসময় শীর্ষ অস্ত্র ব্যবসায়ী পাবনা জেলার মো. আলামিন খন্দকার (২৫)কে ৭.৬৫ মিঃমিঃ বিদেশি পিস্তল ৭টি, ওয়ান শুটার গান-৫টি, পিস্তলের ম্যাগাজিন-১৩টি, পিস্তলের গুলি-৩৯ রাউন্ড, ওয়ান শুটার গানের গুলি-১টি, ট্রাক-১টি, মোবাইল ফোন-২টি, সীম কার্ড-৩টি, মেমোরী কার্ড-২টি, নগদ-১০,৪০০ টাকা এবং ডিবিএল এটিএম কার্ড-১টিসহ হাতেনাতে আটক করা হয়।

প্রেস ব্রিফিং-এ আরও জানানো হয়, অভিযানকালে ধোবপুকুরস্থ মেসার্স রাকিব এন্ড ব্রাদার্স ফিলিং স্টেশনের সামনে ২/৩ জন লোকের উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব তাদেরকে চ্যালেঞ্জ করলে ১ জন দৌড়ে পালিয়ে যায় এবং মো. আলামিন খন্দকার (২৫)'কে কালো ব্যাগসহ র‌্যাব সদস্যরা আটক করে। পরবর্তীতে উক্ত ব্যাগ তল্লাশি করে এই বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়। এসময় মো. মজিবুর রহমান নামে অস্ত্র ব্যবসায়ী পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামি দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৭
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৪সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৬৩৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.