নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর ২০১৭, ৩০ ভাদ্র ১৪২৪, ২২ জিলহজ ১৪৩৮
রোহিঙ্গা সমস্যা সমাধানে সরকারকে সহযোগিতা করতে চায় বিএনপি
স্টাফ রিপোর্টার
রোহিঙ্গা সমস্যা সমাধানে সরকারকে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

গতকাল বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে 'মায়ানমারে গণহত্যা বন্ধ ও মানবতাবিরোধীর অপরাধে দেশটির পণ্য বর্জনের দাবি'তে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর এক প্রতীকী অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

রোহিঙ্গা ইস্যুর সমাধানে মায়ানমার সরকারকে বাধ্য করতে 'সক্রিয় কূটনৈতিক তৎপরতা' গ্রহণের দাবি জানিয়ে জয়নুল আবদিন ফারুক বলেন, সরকারের কাছে আমাদের আহ্বান রোহিঙ্গা সমস্যা সমাধানে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করুন, আমরা সরকারকে সহযোগিতা করবো। বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের খাদ্য, নিরাপত্তা ও চিকিৎসার ব্যবস্থা কর?ুন।

একইসঙ্গে সক্রিয় কূটনৈতিক তৎপরতার মাধ্যমে মায়ানমার সরকারকে বাধ্য করা হোক, রোহিঙ্গাদের ফিরিয়ে নেওয়ার। এ সময় মিয়নমারকে মানবতাবিরোধী অপরাধী হিসেবে আখ্যায়িত করে দেশবাসীকে বাণিজ্যিকভাবে দেশটির সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করার জন্য আহ্বান ?জানায় বক্তারা। ন্যাপ ঢাকা মহানগর আহ্বায়ক সৈয়দ শাহজাহান সাজুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূঁইয়া, অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, বিএনপি সহ-তথ্য গবেষণা সম্পাদক কাদের গণি চৌধুরী, এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, লেবার পার্টি মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, বিএমএল মহাসচিব শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, কল্যাণ পার্টি ভাইস চেয়ারম্যান সাহিদুর রহমান তামান্না, বাগেরহাট জেলা বিএনপির উপদেষ্টা ড. কাজী মনিরুজ্জামান মনির, এনডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব মো. শামসুল আলম, ইসলামিক পার্টি যুগ্ম মহাসচিব মাহমুদুল হাসান, দেশবাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে.এম. রাকিবুল ইসলাম রিপনসহ প্রমুখ।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২৪
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৭৬১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.