নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর ২০১৭, ৩০ ভাদ্র ১৪২৪, ২২ জিলহজ ১৪৩৮
আজ রাজশাহী সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী
বর্ণিল সাজে নগরী
স্টাফ রিপোর্টার/রাজশাহী প্রতিনিধি
আজ বৃহস্পতিবার রাজশাহী সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে সড়ক-মহাসড়ক। সড়কের দু'পাশে ব্যানার, ফেস্টুন আর তোরণে ছেয়ে গেছে পুরো নগরী। তার আগমনে উজ্জীবিত তৃণমূল আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এই সফরে প্রধানমন্ত্রী বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এছাড়া আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন তিনি। তার এই সফরকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়ার কথা জানান পুলিশ কর্মকর্তারা।

রাস্তার দু'পাশ প্ল্যাকার্ড, ব্যানার, ফেস্টুন আর তোরণে ছেয়ে যাওয়ায় রাজশাহী নগরী সেজেছে বর্ণিল সাজে। এছাড়া জোরেশোরে এগিয়ে চলেছে জনসভাস্থলের প্যান্ডেল তৈরির কাজও। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে উজ্জীবিত তৃণমূল আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতারা।

২০১১ সালের নভেম্বরে রাজশাহীতে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ১৪ দফা দাবি তুলে ধরেন স্থানীয় নেতারা। এরমধ্যে রাজশাহী মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তর ও হাইটেক পার্ক স্থাপন হলেও বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীত করা, কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা, উত্তর রাজশাহী সেচ প্রকল্প বাস্তবায়ন ও গঙ্গা ব্যারেজ নির্মাণ, পূর্ণাঙ্গ টিভি স্টুডিও স্থাপন, পর্যটন মোটেলকে ৩ তারকা হোটেলে উন্নীতকরণসহ অধিকাংশ দাবি-দাওয়া এখনও পূরণ হয়নি।

বৃহস্পতিবার সকালে সারদা পুলিশ একাডেমিতে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে নগরের উপকণ্ঠ হরিয়ান সুগার মিল মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন তিনি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২৯
ফজর৪:৪৬
যোহর১১:৪৩
আসর৩:৪৫
মাগরিব৫:২৫
এশা৬:৩৯
সূর্যোদয় - ৬:০৩সূর্যাস্ত - ০৫:২০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৩৮০২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.