নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর ২০১৭, ৩০ ভাদ্র ১৪২৪, ২২ জিলহজ ১৪৩৮
কুমিল্লায় বিদ্যুৎ বিল জমা দেয়াকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা গুলি
কুমিল্লা থেকে ময়নাল হোসেন
কুমিল্লার বুড়িচংয়ে বিদ্যুৎ বিল জমা দেওয়াকে কেন্দ্র করে সন্ত্রাসী মমিনুলের হামলায় দু'পুলিশসহ তিনজন আহত হয়েছে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ পাল্টা গুলিবর্ষণ করে। জানা যায়, গত মঙ্গলবার দুপুরে বুড়িচং ছয় গ্রাম বাজারে এলাকাবাসী, স্থানীয় স্কুলের শিক্ষার্থীরাসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচারের দাবিতে এলাকায় বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন করেন। এ ঘটনায় জড়িত সস্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশের প্রতি জোর দাবি জানান। কুমিল্লার বুড়িচং উপজেলার শংকুচাইল বাজার অবস্থিত অগ্রণী ব্যাংক শাখায় বিদ্যুৎ বিল দেয়া নিয়ে দু'গ্রাহকের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি হয়। এ সময় মমিনুল ইসলাম (৫৫) নামের এক গ্রাহকের পক্ষের লোকজনের পাল্টা হামলায় মাইন উদ্দিন (২৫) নামে এজন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত মাইনুদ্দিনকে উদ্ধার করে নিয়ে আসার পথে উত্তেজিত মমিনুলের লোকজন পুলিশের উপরও হামলা করে। এতে আল-আমিন ও আবুল হাশেম নামের দুই কনস্টেবল আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এ সময় পুলিশ দু'রাউন্ড রবার বুলেট ছুড়ে। এ ঘটনার পর এলাকার দু'পক্ষের মাঝে উত্তেজনা লক্ষ করা গেছে। প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে উপস্থিত ছিলেন সাবেক মেম্বার মোস্তফা, সাবেক মেম্বার আঃ মজিদ, মমতাজ সর্দার, গোলাম ছামদানী, বাকশীমূল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, মোঃ ফারুক মিয়া ও ইকবাল হোসেনসহ এলাকার সাধারণ জনগণ, আলীম মাদ্রাসা ও ছয়গ্রাম হাই স্কুলের সকল ছাত্ররা মানব বন্ধনে অংশগ্রহণ করেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল বাজারের অগ্রণী ব্যাংক শাখায় মমিনুল ইসলাম ও মাইনুদ্দিন নামের দু'জন বিদ্যুৎ বিল পরিশোধ করতে যায়। এ সময় বিদ্যুৎ বিল আগে দেয়া নিয়ে মমিনুল ও মাইনুদ্দিনের মাঝে তর্কের এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় মমিনুল আহত হয়।

তখন স্থানীয়রা এসে মাইনুদ্দিনকে আটকে বেধড়ক প্রহার করে। খবর পেয়ে বুড়িচং থানার কনস্টেবল আল-আমিন ও আবুল হাশেম ঘটনাস্থলে এসে আহত মাইনুদ্দিনকে উদ্ধার করে নিয়ে যায়। এ সময় পথিমধ্যে মমিনুলের পক্ষের লোকজন পুলিশের উপর হামলা করে মাইনুদ্দিনকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে আল-আমিন ও আবুল হাশেম আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ তখন দু'রাউন্ড রবার বুলেট ছুঁড়ে। এ প্রসঙ্গে বুড়িচং থানার (ওসি) তদন্ত মোঃ মিজানুর রহমান জানান, এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে থানায় পৃথক পৃথক ২টি মামালা দায়ের করা হয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২৫
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৭৯৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.