নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর ২০১৭, ৩০ ভাদ্র ১৪২৪, ২২ জিলহজ ১৪৩৮
জীবন যুদ্ধে হার মানলেন ক্রিকেটার রবিউল
স্পোর্টস রিপোর্টার
প্রতিভা ছিল দুর্দান্ত। হয়তো বেঁচে থাকলে একদিন তাকেও দেখা যেত লাল-সবুজের প্রতিনিধিত্ব করতে। কল্পনার রাজ্যে সেসব স্বপ্ন বুনে অনেকদূর যাওয়া যাবে। কিন্তু বাস্তবে জীবনযুদ্ধে হার মেনে চলে গেছেন ওপারে। বলা হচ্ছে কুমিল্লার ক্রিকেটার রবিউল আলমের কথা।

খেলা দিয়ে আলোচনায় আসার আগেই শিরোনাম হয়েছিলেন অসুস্থতার কারণে। ২০১৬ সালের আগস্টে অনুশীলনের সময় গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন। হাসপাতালে নিয়ে জানা যায়, তাঁর দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে রবিউলের। একই বছর ডিসেম্বরে ভারতেও চিকিৎসা করানো হয় তাকে।

শেষ পর্যন্ত একটি কিডনি প্রতিস্থাপনের ব্যবস্থা করাতে গিয়ে সাহায্যের জন্য হাত বাড়াতে হয় রবিউলের পরিবারকে। তাই চিকিৎসার খরচ মেটাতে গত বছর ডিসেম্বরে গণমাধ্যমের শিরোনাম হতে হয়েছিল রবিউলকে। বিভিন্ন মহল থেকে সহযোগিতা পেয়ে অনেকটা সেরেও ওঠেছিলেন রবিউল। গত জুনে মোহাম্মদপুরের সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাই কুমিল্লায় বাড়িতে নেওয়া হয় তাঁকে।

তবে নিয়তি তাকে স্বাভাবিক জীবনে ফিরতে দেননি। ঈদুল আজহার কয়েকদিন আগে ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। গত বৃহস্পতিবার তাঁকে ফের ভর্তি করা হয় সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতালে। শেষ পর্যন্ত রক্তে সংক্রমণে ভুগে গতকাল মঙ্গলবার বিকেল বিকেলে জীবনযুদ্ধে হার মেনেছেন রবিউল।

ক্রিকেট ক্যারিয়ারে সবে সামনে আসার পালা ছিল রবিউলের। কুমিল্লা জেলা প্রিমিয়ার লিগে ২০১৫ সালে সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে 'পেসার হান্টে' কুমিল্লা অঞ্চলের সেরা বোলার হন। খেলার সম্ভাবনা জেগেছিল বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ১৮
ফজর৩:৫৬
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৩
সূর্যোদয় - ৫:২১সূর্যাস্ত - ০৬:৪৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৯৪৬৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.