নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর ২০১৭, ৩০ ভাদ্র ১৪২৪, ২২ জিলহজ ১৪৩৮
চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার কাছে হারলো ইউভেন্তুস
স্পোর্টস ডেস্ক
চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার কাছে হারার পর নিজেদের রক্ষণভাগকে দুষছেন ইউভেন্তুস কোচ মাসি্সমিলিয়ানো আল্লেগ্রি। প্রতিপক্ষ দলে লিওনেল মেসির মতো খেলোয়াড় থাকলে ভুল করলেই শাস্তি পেতে হবে বলে শিষ্যদের সতর্ক করে দিয়েছেন ইটালিয়ান এই কোচ।

কাম্প নউয়ে মঙ্গলবার রাতে লিওনেল মেসির জোড়া গোলে 'ডি' গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ইউভেন্তুসকে ৩-০ ব্যবধানে হারায় বার্সেলোনা।

পাঁচ মাস আগে ইউরোপ সেরা এই প্রতিযোগিতার কোয়ার্টার-ফাইনালে দুই লেগ মিলিয়ে ৩-০ গোলে বার্সেলোনাকে হারিয়ে দেওয়া সেরি আ চ্যাম্পিয়নদের এবার অনেকটা দুর্বল মনে হয়েছে। জর্জো কিয়েলি্লনি চোটে থাকায় ও লিওনার্দো বোনুচ্চি এসি মিলানে চলে যাওয়ায় ইউভেন্তুসের রক্ষণভাগের দুর্বলতা ছিল স্পষ্ট। বিরতির ঠিক আগে মেসির ঝলকে এগিয়ে যায় বার্সেলোনা। দ্বিতীয়ার্ধটাও ছিল একপেশে।

ইভান রাকিতিচকে দিয়ে একটি গোল করানোর পাশাপাশি মেসি আরও একটি গোল করলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে এরনেস্তো ভালভেরদের দল। ম্যাচ শেষে আল্লেগ্রি বলেন, আমরা প্রথমার্ধে ভালো খেলেছিলাম। কিন্তু আপনি যখন এই ধরনের ম্যাচ খেলবেন তখন আপনাকে সুযোগগুলো কাজে লাগাতে হবে। আমরা এটা পারিনি এবং প্রথমার্ধের শেষ দিকে আমরা শাস্তি পেয়ে যাই। হাস্যকরভাবে পাল্টা আক্রমণ থেকে আমরা তিনটা গোল হজম করেছি। অবশ্যই তাদের এমন খেলোয়াড় আছে যে প্রত্যেকটা ম্যাচ বদলে দিতে পারে। কিন্তু দ্বিতীয়ার্ধে আমাদের আরও ভালো করতে হতো।

এখানে আসবেন এবং ম্যাচ নিয়ন্ত্রণ করবেন এটা আপনি আশা করতে পারেন না। তাই মানসিক পর্যায়ে আমাদের ভালো খেলতে হবে। সবকিছু কঠিন মনে হলেও সবসময় ম্যাচে থাকার চেষ্টা করতে হবে। মেসিকে জায়গা করে দিলে আপনি শাস্তি পাবেন।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২৫
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৭৬৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.