নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
নওগাঁ শহরে প্রকাশ্যে গৃহবধূকে কুপিয়ে হত্যা
নওগাঁ প্রতিনিধি
নওগাঁ শহরে প্রকাশ্য দিবালোকে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। শহরের পার-নওগাঁ ধোপাপাড়া পারাপার ঘাট সংলগ্ন মহল্লায় এই নৃশংস হত্যাকা-ের ঘটনাটি ঘটেছে। পুলিশ বলছে ডাকাতির উদ্দেশ্যে এই হত্যাকা-ের ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে তাদের ধারণা।

পুলিশ

এবং স্থানীয় সূত্রে জানা গেছে, ওই মহল্লায় নিজস্ব বাড়িতে দীর্ঘদিন ধরে সিলভার ব্যবসাযিীইসরাইল তার স্ত্রী মোছা. ফাহিমা বেগমকে নিয়ে বসবাস করে আসছিলেন। তাদের কোন সন্তান ছিল না। কাজেই ইসরাইল ব্যবসা প্রতিষ্ঠানে চলে গেলে স্ত্রী একাই বাড়িতে থাকেন। দিনের একটি নির্দিষ্ট সময় কাজের মেয়ে তার সাথে থাকে। গতকাল বুধবার স্বামী ইসরাইল সকাল অনুমান ৯টার দিকে শহরের পুরাতন সোনালী ব্যাংক এলাকায় অবস্থিত তার সিলভারের দোকানে চলে যান। সকাল অনুমান সাড়ে ১২টার দিকে কাজের মেয়ে ওই বাসায় এসে ফাহিমা বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করতে থাকে। তার মাথায় ধারালো কোন অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। চিৎকার শুনে আশপাশের প্রতিবেশীরা ছুটে আসেন। সংবাদ পেয়ে স্বামী ইসরাইলও আসেন। সাথে সাথে তাকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে সকাল ১১টা থেকে ১২টার মধ্যে হত্যাকান্ডের এই ঘটনাটি সংঘটিত হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদ পেয়ে নওগাঁ'র অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় এবং সদর থানার অফিসার্স ইনচার সোহরাওয়ার্দি হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিকাল সাড়ে ৩টায় অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় বলেছেন এখনও তদন্ত চলছে। প্রাথমিকভাবে ডাকাতির ঘটনা বলে মনে হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ১৩
ফজর৪:১৩
যোহর১২:০৪
আসর৪:৩৯
মাগরিব৬:৩৭
এশা৭:৫৪
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:৩২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৯৯৩৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.