নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
নরসিংদীতে ডিশ ব্যবসাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা গ্রেফতার ১
নরসিংদী প্রতিনিধি
নরসিংদীতে ডিস ব্যবসার বিরোধকে কেন্দ্র করে রুহুল আমিন (২২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার বেলা সোয়া ১১টার দিকে নরসিংদী পৌর এলাকার পূর্ব ব্রা?হ্মন্দী মহল্লায় জবা টেঙ্টাইলের পাশে এ ঘটনা ঘটেছে। নিহত রহুল আমিন

একই মহল্লার বিল্লাল মিয়ার ছেলে। এঘটনায় ১ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, রুহুল আমিন পেশায় একজন রঙ মিস্ত্রী। সম্প্রতি রহুল আমিন স্থানীয় ডিস ব্যবসায়ী সারোয়ার হোসেনের কর্মচারী মনির হোসেনের নিকট এলাকার ডিস ব্যবসার নিয়ন্ত্রণ দাবি করে। এনিয়ে দুজনের মধ্যে হাতাহাতি হয়।

এরই জের ধরে গতকাল বুধবার বেলা সোয়া ১১টার দিকে সারোয়ার হোসেনের ছেলে তানজিল, কর্মচারী মনির, স্থানীয় ছোটন ও হৃদয় নামের চারজন রুহুল আমিনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে বাড়ির পাশে জবা টেঙ্টাইল সংলগ্ন মাঠে তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। ডাক-চিৎকারে আশপাশের লোকজন ও পরিবারের সদস্যরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে রুহুল আমিনকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. এম এন মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল রুহুল আমিন অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছে। তাঁর বুকে, পিঠে, পাজরেসহ মোট ১০-১২টি কোপের চিহ্ন পাওয়া গেছে। হাসপাতালে আনার আগেই সে মারা গেছে।

নিহতের ছোট ভাই আলামিন বলেন, রুহুল আমিন ভাই এলাকায় ডিসের ২-৩শ সংযোগের দায়িত্ব নিতে চেয়েছিল। এ নিয়ে কয়েকদিন আগে তানজিলদের কর্মচারী মনিরের সঙ্গে ভাইয়ের ঝামেলা হয়েছিল। এ ঘটনার জের ধরেই তারা বাড়ি থেকে ডেকে নিয়ে ভাইকে কুপিয়ে হত্যা করেছে। আমরা এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, কি কারণে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত নই। মামলা দায়েরের পর বলা যাবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে উত্তেজিত নিহতের স্বজনদের এলাকাবাসীর হামলায় প্রতিপক্ষের একজন আহত হয়েছে বলে জানা গেছে। তবে তাকে ঢাকার কোন হাসপাতালে ভর্তি করা হয়েছে তা জানা যায়নি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১১
ফজর৫:১০
যোহর১১:৫২
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:৩০সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪২৬২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.