নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
ঝিনাইগাতীতে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার
শেরপুর থেকে জিএইচ হান্নান
শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার সীমান্তঘেষা তাওয়াকুচা ও গজনী সড়কের জামতলী এলাকায় ১০ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১০টার দিকে শেরপুর জেলা গোয়েন্দা ডিবি পুলিশের পৃথক

অভিযানে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় গ্রেফতারকৃতদের মধ্যে দুই জনের দেহ তল্লাশী করে ২২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ধৃত মাদক ব্যবসায়ীরা হলো- ঝিনাইগাতী উপজেলার থানা সড়কের আ. হামিদের ছেলে শিমুল (২৮), তাওয়াকুচা গ্রামের আব্দুস সালামের ছেলে ফুয়াদ হাসান ওরফে জিয়াউল (২০), অপর সহযোগী ডাকাবর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে উজ্জল (৩২) ও একই উপজেলার নওকুচি গ্রামের নিরঞ্জন হাজং এর ছেলে দায় মোহন হাজং (২৫)।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা গোয়েন্দা ডিবি'র (ওসি) মো. মোখলেছুর রহমানের নেতৃত্বে ডিবি'র উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম, এসআই সাইদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ গত মঙ্গলবার রাতে ঝিনাইগাতী উপজেলার সীমান্তঘেষা দু'টি গ্রামে অভিযান চালায়। এসময় ফুয়াদ হাসান ওরফে জিয়াউল এর দেহ তল্লাশি করে প্যান্টের পকেটে থাকা ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং তাকে আটক করে।

অপরদিকে গত মঙ্গলবার রাতে ওই অভিযানিক দল গজনী সড়কের জামতলী এলাকায় চেক পোস্ট বসিয়ে পথচারীদের তল্লাশিকালে প্রথমে শিমুল নামে এক যুবককে আটক করে এবং তার কাছ থেকে ৭পিস ইয়াবা ট্যাবলেটসহ এসময় তার দুই সহযোগি উজ্জল ও দায় মোহন হাজংকেও আটক করে।

ডিবির ওসি মো. মোখলেছুর রহমান বলেন, ধৃত শিমুল ও ফুয়াদ হাসান ওরফে জিয়াউল ইয়াবা ব্যবসায়ী এবং অপরাপররা তাদের সহযোগী। এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু'টি মামলা দায়ের করা হয়েছে।

ধৃত মাদক ব্যবসায়ী ও সহযোগিদের ১১ সেপ্টেম্বর বুধবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ। পরে ধৃতদের আদালতের শেরপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১১
ফজর৫:১০
যোহর১১:৫২
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:৩০সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪২৬৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.