নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
কেশবপুরে একটি অসহায় পরিবারকে ভিটেবাড়ি থেকে উচ্ছেদের অভিযোগ
কেশবপুর (যশোর) প্রতিনিধি
এওয়াজ দখলীয় সম্পত্তি থেকে অসহায় পরিবারকে উচ্ছেদ করা গভীর ষড়যন্ত্রকারী সাধন ও তার সঙ্গীদের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছে কেশবপুর উপজেলার মূল গ্রামের আব্দুল গনি খাঁনের ছেলে দলিল লেখক আব্দুর রাজ্জাক বাবলু। গতকাণ বুধবার সকালে কেশবপুর নিউজক্লাবে তিনি ্এই সাংবাদিক সম্মেলন করেন। লিখিত বক্তব্যে আব্দুর রাজ্জাক বাবলু উল্লেখ করেন, তিনি প্রায় ১০ মাস পূর্বে প্রতিবেশী একই গ্রামের মৃত সরৎ কুমার বিশ্বাসের ছেলে সুদীর কুমার, অরুপ কুমার, অশোক কুমার ও মৃত মজেন্দ্র চন্দ্র বিশ্বাসের ছেলে দুলাল ও সাধন চন্দ্র বিশ্বাসের কাছ থেকে মুলগ্রাম ২৬ নং-মৌজার ৯০৫ খতিয়ানের ৮৫০ দাগের তাদের নামীয় ২ শতক জমি স্বত্বদখলীয় ৮৩৮ দাগের সহিত মৌখিক এওয়াজ মাধ্যমে দখলস্বত্ব কায়েমপূর্বক সেখানে পাকা বসতঘর নির্মাণ করে বসবাস করে আসছি। সম্প্রতি জমির মালিকগণ এওয়াজ শর্ত ভঙ্গ করে প্রতিহিংসাপরায়ণ হয়ে তার দখলীয় সম্পত্তি হতে উচ্ছেদ করতে উক্ত ২ শতক জমি একই এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে আ. হামিদ ও আঃ হালিমের নিকট বিক্রির গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

গত ৩০-০৮-১৯ তারিখ সকালে উপরক্ত আসামিরা তার বসতবাড়িতে অনধিকার প্রবেশ করে তৈরি রান্না ঘর ভাঙতে গেলে তিনি ও তার পরিবার বাধা সৃষ্টি করলে তারা খুন জখমের হুমকী প্রদান করে। এ ঘটনায় গত ০১-০৯-১৯ তারিখ তিনি বাদী হয়ে উক্ত নালিশি জমির উপর ১৪৪ ধারা জারির আবেদন জানিয়ে উক্ত বিবাদীদের বিরুদ্ধে যশোর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট-এর আদালতে অভিযোগ দাখিল করলে বিজ্ঞ আদালত সেটি মঞ্জুর করেন। আদালতের নির্দেশে কেশবপুর থানা পুলিশ উক্ত নালিশি জমির উপর ১৪৪ ধারা জারি করেন। এছাড়া তার দখলীয় সম্পত্তি অন্যত্র বিক্রি না করার জন্য উপরক্ত আসামিদের বিরুদ্ধে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার ও থানা ইনচার্জসহ বিভিন্ন দফতরে একাধিক অভিযোগ করা হয়েছে। সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, আব্দুল খালেক, আব্দুল গনি ও আব্দুল হাকিমসহ অনেকে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১১
ফজর৫:১০
যোহর১১:৫২
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:৩০সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৩২৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.