নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
গৌরনদীতে জুয়াড়ি গ্রেফতার নিয়ে ছাত্রলীগ-যুবলীগ সংঘর্ষে আহত ৫
গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলার চাঁদশী ইউনিয়নের নরসিংহলপট্রি গ্রামের ৮ জুয়াড়ি গ্রেফতারের ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে বিল্লগ্রাম বাজারে ছাত্রলীগ ও যুবলীগের দুই পক্ষের মধ্যে হামলা

পাল্টা- হামলার ঘটনা ঘটে। এসময় একটি দোকান ভাঙচুরসহ ৫ জন আহত হয়। গুরুতরভাবে রক্তাক্ত জখম আব্দুস সালাম সরদারকে (৩০) বরিশাল শের ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ছাত্রলীগ নেতা জাহিদুল, তার সহকর্মী মাইনুল ইসলাম ও আরফি হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন, আহত ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, গৌরনদী মডেল থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল ৩টার দিকে উপজেলার চাঁদশী ইউনিয়নের নরসিংহলপট্টি গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় কাইয়ুম হোসেন (৫০), নাঈম ইসলাম (২২), মামুন (৪০), সাবি্বর (২২)সহ ৮ জুয়াড়িকে আটক করে থানায় নিয়ে যান। গৌরনদী বিশ্ব বিদ্যালয় কলেজ ছাত্রলীগের সদস্য ও কলেজ ছাত্র সংসদের জিএস মোঃ জাহিদুল ইসলাম অভিযোগ করে বলেন, জুয়াড়ি গ্রেফতারের ঘটনা সম্পর্কে আমি কিছুই জানি না। এ ঘটনায় আমাকে দায়ী করে জুয়াড়ির স্বজনরা। আমি সহকর্মী ছাত্রলীগ নেতা মাইনুল ইসলাম সিকদারকে (২৫) সঙ্গে নিয়ে বিল্লগ্রাম বাজারে আসার পথে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে বিল্লগ্রাম মৃধা বাড়ির সামনে পৌঁছলে সন্ত্রাসী কালা সালাম সরদার (২৮) কালু সরদারের (৩০) নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী লাঠিসোঁটা ও ধারাল অস্ত্র নিয়ে আমার উপর আকস্মিকভাবে হামলা চালায়। এ সময় আমি মোটরসাইকেল থেকে মাটিতে পড়ে গেলে হামলাকারী সন্ত্রাসীরা আমাকে ও সহকর্মী মাইনুল ইসলামকে পিটিয়ে আহত করে। এ সংবাদ ছড়িয়ে পড়লে আমার সমর্থকরা বিকেল ৫টায় বিল্লগ্রাম বাজারে গিয়ে সন্ত্রাসী কালা সালামের নাম ধরে ডাক চিৎকার দিয়ে সালাম ও তার সহকর্মীকে খুঁজতে থাকে। এ সময় বিল্লগ্রাম গ্রামের আব্দুল লতিফ সরদারের পুত্র আব্দুস সালাম সরদার (২৮) দৌড় দিলে আমার সমর্থকরা ভুল করে অনাকাঙ্ক্ষিতভাবে তাকে মারধর করেছে। নিরীহ সালামের ওপর হামলায় তিনি দুঃখ প্রকাশ করে চিকিৎসার সমস্ত ব্যয়ভার নিয়েছেন বলে জানান।

হামলার অভিযোগ অস্বীকার করে যুবলীগ সদস্য ঝন্টু বেপারী, কালা সালাম সরদার ও কালু সরদার পাল্টা অভিযোগ করেন, ছাত্রলীগ নেতা জাহিদের নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বিকেল ৫টার দিকে বিল্লগ্রাম বাজােেরর ব্যবসায়ী ও নিরীহ মানুষের ওপর হামলা চালিয়ে আমার ফার্মেসী ব্যাপক ভাঙচুর, মালামাল তছনছ ও তিন জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে। রক্তাক্ত জখম আব্দুস সালাম সরদারকে (৩০) বরিশাল শের ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিল্লগ্রাম বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবদুল হামিদ বেপারী জানান, বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাঙচুর ও ব্যবসায়ীকে মারধর করার প্রতিবাদে মঙ্গলবার বিকেল থেকে গতকাল বুধবার পর্যন্ত দোকানপাট বন্ধ রেখে বিক্ষোভ মিছিল ও ধর্মঘট কর্মসূচি পালন করা হয়। গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার জানান, নিজেদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এর জন্য একে অপরকে দায়ী করেছে। বিষয়টি সাধারণ ডায়রি করা হয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২১
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩২৩৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.