নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ আহত ২
জনতা ডেস্ক
দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৬ ব্যক্তি নিহত হয়েছে এবং আহত হয়েছে ১২ জন। আমাদের প্রতিনিধিদের প্রেরিত এবং এফএনএস'এর সংবাদ-

সোনাতলায় বাসের ধাক্কায় অটোভ্যান চালক নিহত

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার সোনাতলা উপজেলার সৈয়দ আহম্মদ কলেজ স্টেশনে পল্লীতে বাসের ধাক্কায় অটোভ্যান চালক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সৈয়দ আহম্মদ

কলেজ স্টেশন এলাকায়। স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে গাবতলী উপজেলার পশ্চিম নতুন পাড়া গ্রামের মৃত রজিব উদ্দিন প্রামানিকের ছেলে ফুল মিয়া (৪৫) সৈয়দ আহম্মদ কলেজ বটতলা থেকে অটোভ্যান চালিয়ে বাড়ি ফিরছিল।

এ সময় বগুড়ার সোনাতলা উপজেলার শিহিপুর বটতলা রেল ঘুমটি সংলগ্ন পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকা মেট্রো-জ ১১-২৫০৮ নং একটি মিনি বাস ওই অটো ভ্যান চালকে পিছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ওই ভ্যান চালক অটো থেকে রাস্তার পাশে ছিঁটকে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিএনজিযোগে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ওই রাতেই মারা যায়। এ সংবাদ পেয়ে স্থানীয় লোকজন ওই বাসটি আটক করে। পরে থানা পুলিশ এসে বাসটি থানা হেফাজতে নিয়ে যায়। দুর্ঘটনার পরপরই মিনিবাস চালক ও হেলপার পালিয়ে যায়। এ বিষয়ে সোনাতলা থানার ওসি আব্দুল্লাাহ আল মাসউদ চৌধধুরী জানান, পেছন থেকে মিনি বাসটি ধাক্কা দেয়ায় অটোভ্যান চালক নিহত হয়।

বাগেরহাটের মোল্লাহাটে স্কুল ছাত্র নিহত আহত ২

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোল্লাহাটে পিকআপের চাপায় মোহাম্মদ আলী (১৪) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছেন। এসময় আরও দুই আহত হন। বুধবার দুপুরে মোল্লাহাট উপজেলা সদরের চৌরঙ্গী মোড়ে মোটরসাইকেল ও পাইপ ভর্তি পিকআপের মুখোমুখি সংর্ঘষে এ ঘটনা ঘটে। আহত জোবায়ের ও বাপপী দু্ইজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মোহাম্ম্মদ আলী মোল্লাহাট উপজেলা উদয়পুর গ্রামের জাকির সরদারের ছেলে। সে ওয়াজেদ মেমোরিয়াল মডেল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র। আহত দুইজন একই বিদ্যালয়ের ছাত্র।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জগথ চন্দ্র বলেন, তিন বন্ধু ফুটবল খেলা শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে উপজেলা সদেরর চৌরঙ্গী মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ এর মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে পাঠায় স্থানীয়রা। এসময় চিকিৎক মোহাম্মদ আলীকে মৃত ঘোষণা করেন। অপর আহত দুইজনকে

খুলনা মেডিকেল কলেজ ও গোপালগঞ্জ হাসপাতালে প্রেরন করেন। আমরা ঘাতক পিকআপটিকে আটকের চেষ্টা করছি।

খুলনায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

জনতা ডেস্ক

খুলনায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলে থাকা আরোহী ইমরান মোড়ল (২০) নিহত হয়েছেন। গতকাল বুধবার বেলা ১১টায় ডুমুরিয়া উপজেলার চুকনগর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমরান মোড়ল ডুমুরিয়া উপজলের চুকনগর পঞ্চিমপাড়ার বাসিন্দা। ডুমুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ইমরান মোড়ল ঘটনাস্থানে নিহত হয়েছে। হাইওয়ে পুলিশ ইমরানের লাশ উদ্ধার করেছে।

টাঙ্গাইলে ট্রাক উল্টে হেলপার নিহত

এফএনএস

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে চালকের সহকারী (হেলপার) নিহত হয়েছেন। উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গতকাল বুধবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে মির্জাপুর গোড়াই হাইওয়ে থানার এসআই আশরাফুল ইসলাম জানান। নিহত রাহাত হোসেনের বাড়ি টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলা সদরের পশ্চিম রোড এলাকায়। এসআই বলেন, জামালুপুরের তারাকান্দিগামী সারবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এ সময় ট্রাক চালকের সহকারী রাহাত আহত হন। গুরুতর অবস্থায় তাকে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। এ ঘটনায় চালক রাইসুল ইসলামকে আটক করা হয়েছে বলে এসআই জানান। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মীরসরাইয়ে নিহত ২ আহত ১০

মীরসরাই প্রতিনিধি

চট্টগ্রামের মীরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় উপজেলা ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ১০টায় জামালের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন_ মান্দারবাড়িয়া এলাকার ্তুসোলেমান কোম্পানি্থ বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে মো. আলাউদ্দিন (৬০)। একই গ্রামের ্তুদৌলত ভূইয়া বাড়ির ডিপটি হোসেনের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মিলন (৩০)।

দুর্ঘটনার পর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মো. আলাউদ্দিনকে মৃত ঘোষণা করেন এবং মিলনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের এএসআই আব্দুস সামাদ বলেন, দুর্ঘটনাকবলিত এলাকা থেকে গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২১
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩২২৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.