নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শনিবার ১০ আগস্ট ২০১৯, ২৬ শ্রাবণ ১৪২৬, ৮ জিলহজ ১৪৪০
একই সাথে সরকারি চাকরি ও সাংবাদিকতা কেন অবৈধ নয়
শরণখোলার ৩ সাংবাদিককে হাইকোর্টের রুল
শরণখোলা (বাহেগরহাট) প্রতিনিধি
একই সাথে সরকারি চাকরি ও সাংবাদিকতা কেন অবৈধ ঘোষণা করা হবে না জানতে চেয়ে বাগেরহাটের শরণখোলার তিন সাংবাদিকের নামে রুল জারি করেছেন হাইকোর্ট। গত ৩১ জুলাই বিচারপতি এফ আর এম নাজমুল আহসান এবং বিচারপতি কে এম কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত দ্বৈত বেঞ্চ এ রুল জারী করেন। আগামী চার সপ্তাহের মধ্যে এ রুলের জবাব দিতে বলা হয়েছে।

রুল জারী হওয়া সাংবাদিকরা হলেন, শরণখোলা সরকারি কলেজের ক্রীড়া শিক্ষক ও দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার নিজস্ব সংবাদদাতা বাবুল দাস ওরফে সুভাষ চন্দ্র দাস, একই কলেজের কারিগরি শাখার ডেমো কাম মেকানিক ও দৈনিক সময়ের খবর পত্রিকার প্রতিনিধি মো. মনিরুজ্জামান আকন এবং রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলের গ্রন্থাগারিক (লাইব্রেরীয়ান) ও দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি হুমায়ুন কবির।

এছাড়া শিক্ষা মন্ত্রনালয়ের সচিব, শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক, বাগেরহাটের জেলা প্রশাসক, বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা), শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার, শরণখোলা সরকারি কলেজের অধ্যক্ষ মো. নূরুল আলম ফকির এবং রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলের প্রধান শিক্ষক মো. সুলতান আহমেদ গাজীর কাছে এ রুলের জবাব চেয়েছেন হাইকোর্ট।

রিট পরিচালনাকারী সুপ্রিম কোর্টের আইনজীবী মো. হাসান তারিক চৌধূরী জানান, শরণখোলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম বাদী হয়ে গত ১৪ জুলাই একরিট পিটিশন দায়ের করেন। ওই আবেদনের প্রেক্ষিতে মহামান্য আদালত উক্ত আদেশ প্রদান করেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১১
ফজর৫:১০
যোহর১১:৫২
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:৩০সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৩৬২১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.