নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১০ আগস্ট ২০১৫, ২৬ শ্রাবণ ১৪২২, ২৪ শাওয়াল ১৪৩৬
জম্মু-কাশ্মিরে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে ভারতীয় সেনা নিহত
জনতা ডেস্ক
জম্মু-কাশ্মির সীমান্তে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে এক ভারতীয় সেনা নিহত ও দুই জন আহত হয়েছে। উত্তর কাশ্মিরের কুপওয়াড়া জেলার তঙ্গধার সেক্টরে নিয়ন্ত্রণ রেখা বরাবর সন্ত্রাসীদের সঙ্গে শনিবার সন্ধ্যা থেকে সংঘর্ষ শুরু হয়। গতকাল রোববার সকালে হতাহতের ঘটনা প্রকাশ হয়। সূত্রে প্রকাশ, সন্ত্রাসীরা নিয়ন্ত্রণ রেখা বরাবর খুব কাছে আসার পর তাদের আত্মসমর্পণ করতে বলে ভারতীয় সেনা। কিন্তু সন্ত্রাসীরা তাতে কান না দিয়ে গুলি চালানো শুরু করলে সেনাবাহিনীর পক্ষ থেকে পাল্টা হামলা করা হয়। রোববার সকালে সমস্ত এলাকা ঘিরে ফেলে তল্লাশি অভিযান শুরু হয়েছে। সন্ত্রাসীদের সঙ্গে প্যারামিলিটারি জওয়ানদের সংঘর্ষে মোট তিন জওয়ান আহত হলে তাদের চিকিৎসার জন্য দ্রুত এয়ারঅ্যাম্বুলেন্সে করে শ্রীনগরে পাঠানো হয়। এদের মধ্যে চিকিৎসা চলাকালীন এক জওয়ানের মৃত্যু হয়। গুরুতর আহত অন্য দুই জওয়ানের চিকিৎসা চলছে।

এদিকে, গোয়েন্দা সূত্রের বরাত দিয়ে সংবাদে প্রকাশ, জম্মু-কাশ্মির সীমান্তে প্রায় ৩০/৪০ জন সন্ত্রাসী ভারতে অনুপ্রবেশ করার চেষ্টা করছে। ১৫ আগস্ট স্বাধীনতা দিবসের বিভিন্ন অনুষ্ঠানে হামলা করার উদ্দেশ্যে তারা ভারতে ঢোকার চেষ্টা করছে। এরইমধ্যে বিএসএফ-এর পক্ষ থেকে সীমান্ত এলাকা বরাবর বিশেষ সতর্কতা জারি করা হয়েছে। সীমান্ত এলাকায় কড়া নজরদারি চালানোর জন্য অতিরিক্ত ৫ হাজার জওয়ান মোতায়েন করা হয়েছে।


Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7