নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১০ আগস্ট ২০১৫, ২৬ শ্রাবণ ১৪২২, ২৪ শাওয়াল ১৪৩৬
৪ জেলায় ২ খুন ও ২টি লাশ উদ্ধার
জনতা ডেস্ক
লালমনিরহাটে এক প্রকৌশলী এবং টঙ্গীতে ১ মহিলা গার্মেন্টর্স কর্মী খুন এবং বগুড়ায় ১ কলেছাত্র ও নান্দাইলে ১ বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। জনতা প্রতিনিধিদের পাঠানো খবর-

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাড়িভাঙ্গায় ফেসবুকের প্রেমের টানে প্রেমিকা বেবী ফরজানা নদীর বাড়িতে এসে আরএফএল কোম্পানি প্রকৌশলী গোলাম আজম লাশ হলেন। নিহতের পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। নিহত প্রকৌশলীর বাড়ী গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার দশলিয়া গ্রামে। তার বাবার নাম মোজাম্মেল হক।

জানা গেছে, গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার দশলিয়া গ্রামের মোজাম্মেল হক এর পুত্র গোলাম আজম আর এফএল কোম্পানির নরসিংদী হেড কারখানার সহকারী প্রকৌশলী পদে চাকরি করেন। ফেসবুকে প্রেম হয় লালমনিরহাট শহরের হাড়িভাঙ্গা এলাকার মৃত আব্দুর রশিদের কন্যা এইচ,এস,সি প্রথম বর্ষের ছাত্রী বেবী ফারজানা আক্তার নদীর সাথে। প্রকৌশলী প্রেমের টানে লালমনিরহাটে চলে আসে নদীর বাড়িতে। প্রকৌশলী গোলাম আজম বেবীর সাথে দেখা করতে এলে তাকে হত্যা করে লাশ কৌশলে হাসপাতালে ফেলে পালিয়ে যায় প্রেমিকা বেবী ফারজানা নদীর পরিবারের লোকজন। নিহত প্রকৌশলী গোলাম আজমের পরিবারের দাবি তাকে ডেকে এনে হত্যা করে তার মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে।

টঙ্গী থেকে কামরুজ্জামান

টঙ্গীতে প্রেমিকাকে ধর্ষণের পর হত্যা করেছে এক প্রেমিক। পুলিশ শনিবার গভীর রাতে লাশ উদ্ধার করে প্রেমিককে আটক করেছে। নিহতের নাম শান্তা (১৯)। তিনি নেত্রকোনা সদরের নাগড়া গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে এবং টঙ্গীতে একটি পোশাক কারখানায় কাজ করতেন। ঘাতক প্রেমিকের নাম রুকনুজ্জামান (২৩)। তিনি রাজশাহীর বাঘা উপজেলার চকবাজার রাজাপুর গ্রামের সাঈদ মৃধার ছেলে।

টঙ্গী থানার এএসআই মোস্তফা কামাল জানান, শান্তা ও রোকনুজ্জামানের মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। শনিবার শান্তাকে নিয়ে রুকনুজ্জামান তার বন্ধুর ফুফাতো ভাই মিঠুর ভাড়া বাড়ি টঙ্গীর পাগাড় এলাকার বাবুলের বাসায় ওঠে। মিঠু স্থানীয় একটি পোশাক কারখানার শ্রমিক। মিঠু তার কর্মস্থলে চলে গেলে রুকনুজ্জামান তার প্রেমিকা শান্তাকে ধর্ষণ করে। পরে শান্তা বিয়ের জন্য রুকনুজ্জামানকে চাপ দিলে দুজনের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। একপর্যায়ে গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরোধে শান্তাকে হত্যা করে রুকনুজ্জামান।

পুলিশ কর্মকর্তা আরো জানান, কর্মস্থল থেকে মিঠু রাতে বাসায় ফিরে এলে রুকনুজ্জামান ঘরের চাবি বুঝিয়ে দেয়ার সময় তার আচরণে মিঠুর সন্দেহ হয়। পরে ঘরে লাশ দেখে এলাকাবাসীর সহায়তায় রুকনুজ্জামানকে ঘরে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ শনিবার গভীর রাতে শান্তার লাশ উদ্ধার এবং রুকনুজ্জামানকে আটক করে থানায় নিয়ে যায়। প্রাথমিকভাবে রুকনুজ্জামান ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করেছে। এদিকে লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় এক কলেজছাত্রের হাত-পা ও মাথা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সঞ্জিব (২১) বগুড়া সরকারি আজিজুল হক কলেজের মনোবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। নিহত সঞ্জিব নাটোর জেলার সিংড়া উপজেলার নিশ্চিতপুর গ্রামের সুবাস চন্দ্র সরকারের পুত্র। স্থানীয় লোকজন জানান, সঞ্জিব আজিজুল হক কলেজ সংলগ্ন কামারগাড়ি এলাকায় একটি ছাত্রাবাসে বসবাস করে লেখাপড়া করতো। গতকাল রোববার সকাল সাড়ে ৯টায় রেলওয়ে পুলিশ শহরের অদূরে পালশা এলাকায় রেল লাইনের পাশ থেকে তার লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে স্থানীয় লোকজন রেললাইনের নিচে একটি খালের পাশে হাত-পা কাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। এলাকাটি রেলওয়ে থানার অধীনে হওয়ায় রেলওয়ে বোনারপাড়া থানা (জিআরপি) পুলিশ লাশটি উদ্ধার করে। লাশের হাত-পা দেহ থেকে বিচ্ছিন্ন করা ছাড়াও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। বগুড়া রেলস্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপ-পরিদর্শক) হারুন উর রশিদ জানান, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা শনিবার রাতের যেকোন সময় সঞ্জিবকে অন্য কোথাও হত্যা করে লাশ রেললাইনের পাশে ফেলে রেখে গেছে। তিনি আরও জানান, রেলে কেটে মারা যাওয়ার কোন আলামত ঘটনাস্থলে নেই। এছাড়াও দেহ থেকে বিচ্ছিন্ন করা হাত- পা উদ্ধার করা যায়নি।

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের শিমূলাটিয়া গ্রামের আবুল মুনসুরের পুকুর থেকে রোববার সকাল ১১.৩০ মিঃ নান্দাইল থানা পুলিশ অজ্ঞাতনামারদের (৯০) মৃতদেহ উদ্ধার করেছে। মৃত ব্যক্তির গায়ে কোন আঘাতের দাগ নেই বলে, নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. রেজাউল করিম জানিয়েছেন। মৃত ব্যক্তির লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7