নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১০ আগস্ট ২০১৫, ২৬ শ্রাবণ ১৪২২, ২৪ শাওয়াল ১৪৩৬
পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১২
জনতা ডেস্ক
পৃথক সড়ক দুর্ঘটনায় বাগেরহাটে ২ জন নিহত ও ১ জন আহত হয়েছে। এছাড়া ফরিদপুরের সদরপুরে ১০ জন এবং গাইবান্ধায় পুলিশের ১ এসআই আহত হয়েছে। জনতা প্রতিনিধিদের পাঠানো খবর-

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ২ মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় ১ ট্রাক ড্রাইভার গুরুতর আহত হয়েছে। রোববার সকালে খুলনা-মংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার আমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, মাছ ব্যবসায়ী গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া সদরের কবির মোল্লার ছেলে আরিফুল ইসলাম (২২) ও তার বড়ভাই টুকু মোল্লার ছেলে রবিউল ইসলাম (১৫)। এদের মধ্যে আরিফুল ঘটনাস্থালে ও রবিউল দুপুরে চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। আহত ট্রাক ড্রাইভার টুঙ্গিপাড়ার এমদাদুল হক (৫০) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বাগেরহাট কাটাখালী হাইওয়ে থানার ওসি আব্দুল মান্নান ফরাজি জানান, সকালে মহাসড়কের আমতালা এলাকায় ধান বোঝাই ১টি ট্রাকের চাকা পাংচার হলে ট্রাকের চালক ও হেলপার চাকাটি পরিবর্তন করছিলেন। এসময় গোপালগঞ্জ থেকে খুলনার রুপসাগামী একটি পিকাআপ পেছন থেকে দাঁড়িয়ে থাকা ওই ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি দুমড়ে মুচড়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছেনে ঢুকে যায়। এসময় ঘটনাস্থালেই মারা যায় মাছ ব্যবসায়ী আরিফুল ইসলাম। অপর দু'জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আহত রবিউল ইসলাম মারা যায়। দুর্ঘটনার শিকার গাড়ি দুটি উদ্ধার করেছে পুলিশ।

সদরপুর প্রতিনিধি

ফরিদপুরের সদরপুর উপজেলার সদরপুর-কৃষ্ণপুর সড়কের কাটাখালী নামক স্থানে রাস্তার পাশে দাঁড়ানো একটি অটো-বাইককে ধাক্কা দিলে কৃষ্ণপুরগামী একটি থ্রি হুইলার ১০জন যাত্রীসহ পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।

জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে সদরপুর থেকে কৃষ্ণপুরগামী থ্রি হুইলারটি কাটাখালী এলাকার হাসেম সরদার সুপার মার্কেটের সামনে এঘটনাটি ঘটে। গুরুতর আহতদের সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছে- মাহমুদা বেগম (৩৫), আঃ মজিদ (৫০), মিলন (৪৫), সীমা (৩০), ফরিদ মোল্যা (৬০), ফরিদা বেগম (৩০), ফয়সাল (১৭), মনির (২২)। এদের মধ্যে গুরুতর আহত মাহমুদা বেগম, আঃ মজিদ ও মিলনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. জালাল উদ্দিন কর্তব্যরত অবস্থায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। রংপুর-বগুড়া মহাসড়কে খেঁজমতপুর এলাকায় শনিবার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় প্রথমে তাকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুরে সেন্ট্রাল হাসপাতালে স্থানান্তর করা হয়। ধাপেরহাট পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক (এএসআই) রেজাউল করিম জানান, মোটরসাইকেলে করে পুলিশ ফাঁড়িতে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের উপর ছিটকে পড়েন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।


Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7