নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১০ আগস্ট ২০১৫, ২৬ শ্রাবণ ১৪২২, ২৪ শাওয়াল ১৪৩৬
মাসোহারা পাচ্ছে পুলিশ
পটিয়ায় শতাধিক স্পটে মাদক ব্যবসা ধ্বংস হচ্ছে যুবসমাজ
জনতা ডেস্ক
চট্টগ্রামের পটিয়া উপজেলার ২২টি ইউনিয়ন ও একটি পৌরসভায় শতাধিক স্পটে জমজমাট মাদক বিক্রির ফলে ধ্বংস হচ্ছে যুব সমাজ। মাদক ব্যবসায়ীরা বিভিন্ন কৌশল অবলম্বন করে এ মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।

অনুসন্ধানে জানা যায়, পটিয়া উপজেলার কেলিশহর এলাকায় মো. কালু, সাগর দে, সান্টু, হাইদগাঁও গুচ্ছগ্রাম এলাকায় ডাকাত হাবিব, সোহেল, নুরুল আলম, ইলিয়াছ, কচুয়াই ইউনিয়নের পারিগ্রামের শফি, উত্তর শ্রীমাইয়ে মাহবুব, সেলিম, শ্রীমাই ব্রীজ এলাকায় মো. জামাল, পৌরসভার পাইকপাড়ার জাহাঙ্গীর আলম, বৈলতলী রোডের ইয়াবা রহিম, আমজুর হাটের মাইকেল জসিম, কাগজী পাড়ার মোঃ সেলিম, ফোরক আহমদ, নুরুল আজিজ, কোলাগাঁও কান্তির হাটের অপু, নির্মল দাশ, শরীফ, রঞ্জিত চৌধুরী, বাদামতলে মাহবুব, ভাটিখাইনের আজিজ সহ একদল চিহ্নিত মাদক ব্যবসায়ীরা জমজমাট চোলাই মদ ও ইয়াবা বিকিকিনি করে চলেছে। ফলে এ সমস্ত মাদক সেবন করে এলাকায় একদিকে যেমন যুবসমাজ ধ্বংস হচ্ছে তেমনি মাদক সেবনের টাকা যোগাড় করতে এলাকার উঠতি তরুণ স্কুল-কলেজ পড়ুয়া ছাত্র-যুবকরা বিভিন্ন অপরাধ মূলক কাজে লিপ্ত হচ্ছে। অপরদিকে মাদকদ্রব্য অধিদফতর ও থানার কর্মকর্তারা এ সমস্ত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাসোহারা আদায় করছে বলে এলাকায় জনশ্রুতি রয়েছে। তাছাড়া পটিয়া থানা পুলিশ মাঝেমধ্যে কয়েকজন মাদক সেবনকারীদের আটক করে মাদক মামলা দিয়ে কোর্টে প্রেরণ করলেও অল্প দিনে মাদক সেবনকারীরা জামিনে বেরিয়ে পুনরায় মাদক সেবনে লিপ্ত রয়েছে। পুলিশের চোখ ফাকি দিয়ে মাদক সম্রাটরা কেলিশহর করলডেঙ্গার পাহাড়, হাইদগাঁও গুচ্ছ গ্রামের লাল পাহাড়, কচুয়াই উত্তর শ্রীমাইয়ের জঙ্গলসিদল পাহাড়, খরনার মুরাদাবাদে কাঞ্চনগর পাহাড়, সুড়ঙ্গ পথে রাউজান, রাঙ্গুনিয়া, বান্দরবান, রাজারহাট থেকে মহাসড়ক দিয়ে সমস্ত মাদক পটিয়ায় এনে বিকিকিনি করে চলেছে। তাছাড়া পটিয়া প্রত্যন্ত অঞ্চলে কঙ্বাজার, টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট পটিয়ায় এনে চট্টগ্রামসহ বিভিন্ন উপজেলায় ব্যবসা ও পাচার করছে বলে সংশ্লিষ্ট বিশ্বস্ত সূত্রে প্রকাশ। সচেতন মহল এ ব্যাপারে উদ্বিগ্ন। তাই তারা মাদক ও ইয়াবা ব্যবসা বন্ধের ঊধ্বর্তন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7