নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১০ আগস্ট ২০১৫, ২৬ শ্রাবণ ১৪২২, ২৪ শাওয়াল ১৪৩৬
পায়রা নদীতে জাল চুরির অভিযোগে ৩ জনকে গণধোলাই
আমতলী (বরগুনা) প্রতিনিধি
আমতলী পায়রা নদীতে জাল চুরির অভিযোগে গত শুক্রবার রাতে আবদুল করিম, রতন ও ওয়াজেদ সরদার (৭০)কে জেলেরা গণধোলাই দিয়ে মাথার চুলকেটে দিয়েছে। গত শনিবার সকালে পুলিশের কাছে সোপর্দ করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বৈঠাকাটা পায়রা নদীতে বেশ কিছুদিন ধরে জেলেদের বেন্তি, সাইল জাল ও লঙ্গর চুরি হয়ে আসছে। এ নিয়ে এক জেলে আরেক জেলেকে চোর সন্দেহ করে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। সকল জেলে সিদ্ধান্ত নেয় চোর ধরতে নদীতে পাহারা দেয়া হবে।

পালাক্রমে পাহারা দিয়ে আসছিল। শুক্রবার রাত ১২টার দিকে বৈঠাকাটা থেকে আধা কিলোমিটার দূরে পায়রা নদীতে একটি ডিঙ্গি নৌকায় তিনজন লোক ফোরকান বেপারীর পাতা ব্যান্তি জাল চুরি করে আরো জাল কাটতে দেখে। এ সময় পাহারত জেলেরা ডাক চিৎকার শুরু করে। মুহূর্তের মধ্যে জেলে পাড়ার লোকজন ছুটে এসে নৌকা নিয়ে নদী থেকে তিন জনকে ধরে ফেলে। এদের গণধোলাই দিয়ে মাথার চুল কেটে গত শনিবার সকালে পুলিশের হাতে সোপর্দ করেছে। এদের বাড়ি মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া গ্রামে। বৃদ্ধ ওয়াজেদ সরদার বলেন 'মোরা চোর নই, মোরা নৌকা লইয়া বাড়ির দিকে যাইতে ছিলাম। ওনারা মোগো চোর সন্দেহে ধইর‌্যা মারছে ও চুল কাইট্টা দেছে'। সে আরও বলেন, 'ওনারা মোগো পিটাইয়্যা মাথা ফাটাইয়্যা দেছে'।

জেলে হোসেন ও হাসান জানান ওরা চোর চুরি করার সময় ধরা পরছে। তারা আরো জানান, এ তিনজনকে কোনো মারধর করা হয়নি।

আমতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সুকুমার রায় জানান, চোর সন্দেহের ধৃতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7