নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১০ আগস্ট ২০১৫, ২৬ শ্রাবণ ১৪২২, ২৪ শাওয়াল ১৪৩৬
মির্জাগঞ্জের শিশুরহাট বাজার ব্রিজটি ঝুঁকিপূর্ণ
মির্জাগঞ্জ প্রতিনিধি
পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার নিউমার্কেট হতে শিশুহাট বাজার সড়কের শিশুরহাট বাজার সংলগ্ন চাপর খালের ওপর একটি ঝুঁকিপূর্ণ ব্রিজের কারণে দুর্ভোগে পড়েছে কয়েক হাজার মানুষ। দীর্ঘদিন ধরে ব্রিজ দিয়ে পারাপারে সময় একের পর এক ঘটছে দুঘর্টনা। ব্রিজটি পূর্বপাড়ের দুটি অংশে ভেঙে বড় ধরনের গর্তের সৃষ্টি হয়েছে এবং লোহার রড়গুলো বেরিয়ে গেছে। এতে রাতের বেলা গাড়িসহ পথচারীরা চলাচল করতে গিয়ে প্রায়ই দুর্ঘটনার শিকার হচ্ছে।

কোনো রকমে চলাচলের জন্য স্থানীয়রা গাছ দিয়ে মেরামত করা হলেও তা ভেঙে খালে পড়ে গেছে। ফলে দুর্ভোগের শিকার হচ্ছেন শিশু শিক্ষার্থী, হাটবাজারের ক্রেতা ও বিক্রেতা, সাধারণ গ্রামবাসীসহ যানবাহনে চলাচলরত যাত্রীরা। ব্রিজের একপাশ দিয়ে ঝুঁকি নিয়ে চলাচল করছে। মাধবখালী ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এলাকার স্থানীয় মেম্বার মো. হালিম মোল্লা বলেন, ব্রিজটি ১৯৯৪-৯৫ অর্থবছরে চাপরখালে ওপর নির্মাণ করা হয়।

নির্মাণের পরে ব্রিজটি একবার মেরামত করা হলেও বর্তমানে ব্রিজ দিয়ে সাধারণ একটি রিকশা চলাচল করতে পারছে না। এ সড়কটি শিশুর হাটবাজার হয়ে নিউমার্কেটর সাথে সংযোগ হয়েছে বরিশাল-বাকেরগঞ্জ-সুবিদখালী-চান্দখালী-বরগুনা মহাসড়কের সাথে। অন্যদিকে এ শিশুর হাটবাজার থেকে কিসমত ছৈলাবুনিয়া, ছোট ছৈলাবুনিয়া, আমড়াগাছিয়া, চৈতা, কাঠালতলী সড়কে সহজে চলাচল করছে কয়েক হাজার মানুষ। মির্জাগঞ্জের শিশুরহাট বাজার ব্রিজটি জরুরি ভিত্তিতে মেরামত না হলে যে কোন সময় দুর্ঘটনার ঘটতে পারে বলে এলাকাবাসী জানান।


Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7